Responsive image
সর্বশেষ সংবাদ:

বাংলাদেশের নিউজিল্যান্ড ট্যুরের স্পন্সর ইভ্যালি ও ই-ফুড

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: করোনাভাইরাস সংক্রমণের পর থেকে এবারই প্রথমবারের মতো কোনো সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। হাতে বেশি সময় নেই। আগামীকাল (মঙ্গলবার) নিউজিল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়বে টাইগাররা।

তার আগে আজ (সোমবার) নিউজিল্যান্ড সফরের টিম স্পন্সর ও কিট স্পন্সর চূড়ান্ত করে ফেলেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সিরিজে টিম স্পন্সর হিসেবে থাকছে ই-কমার্স প্রতিষ্ঠান ‘ইভ্যালি’ এবং টিম কিটস পার্টনার হয়েছে ‘ই-ফুড’।

মিরপুরের হোম অব ক্রিকেটে স্পন্সর ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন, এমডি মোহাম্মদ রাসেল, মার্কেটিং হেড আরিফ আর হোসাইন। বিসিবির পক্ষে স্পন্সরশিপ চুক্তির ঘোষণা দেন বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

দুই কোটি টাকায় নিউজিল্যান্ড সিরিজের টিম স্পন্সরশিপ কিনে নিয়েছে ইভ্যালি। এই চুক্তি শুধু এক সিরিজের জন্য, তবে সামনে আরও চুক্তি করার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছে ইভ্যালি।

ক্রিকেটারদের করোনা পরীক্ষার আনুষ্ঠানিকতা শেষ হয়েছে ২০ ফেব্রুয়ারি। আগামীকালই নিউজিল্যান্ডের বিমানে চড়বে টাইগাররা। সেখানে বিশ্বকাপ সুপার লিগের অধীনে তিনটি ওয়ানডে এবং সমান সংখ্যক টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ।

ডানেডিনে সিরিজের প্রথম ওয়ানডে ২০ মার্চ। ২৩ মার্চ ক্রাইস্টচার্চে দ্বিতীয় এবং ওয়েলিংটনে ২৬ মার্চ তৃতীয় ও শেষ ওয়ানডে। ২৮ মার্চ হ্যামিল্টনে সিরিজের প্রথম টি-টোয়েন্টি সিরিজ। পরের দুটি টি-টোয়েন্টি ৩০ মার্চ নেপিয়ারে এবং ১ এপ্রিল অকল্যান্ডে।

(ডিএফই/২২ ফেব্রুয়ারি, ২০২১)

Short URL: http://biniyougbarta.com/?p=138026

সর্বশেষ খবর