Responsive image
সর্বশেষ সংবাদ:

চালু হল পান্ডামার্ট

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: নিত্যপ্রয়োজনীয় পণ্যের কেনাকাটা সহজ করা এবং মাত্র ৩০ মিনিটের মধ্যে তা গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে ফুডপান্ডা চালু করেছে ‘পান্ডামার্ট’।

এক বিজ্ঞপ্তিতে জানা যায়, প্রতিদিনের প্রয়োজনীয় পণ্য অনলাইনে অর্ডার করার একটি সুবিধাজনক ও বিশ্বস্ত প্ল্যাটফর্ম হিসেবে এটি ফুডপান্ডার নতুন সেবা।

করোনাভাইরাস মহামারি অনলাইন কেনাকাটার ওপর নির্ভরতা ব্যাপক মাত্রায় বাড়িয়ে দিলেও, এ ধরনের প্ল্যাটফর্মের অধিকাংশেরই খাদ্য ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের মজুত ও বৈচিত্র্য এখনো সীমিত।

এ ছাড়া হঠাৎ চাহিদা বেড়ে যাওয়ার কারণে পণ্যের ডেলিভারিও বিলম্বিত হচ্ছে। ফলে বাড়ছে গ্রাহক অসন্তোষ। তাই যথাযথ ব্যবস্থাপনা ও কার্যকর সেবার অভাবে বাজারে একরকম ঘাটতি রয়ে গেছে। পান্ডামার্টের তিন হাজারের বেশি অরিজিনাল পণ্যের সমাহার থেকে কাঙ্ক্ষিত ও পছন্দের পণ্য মাত্র ৩০ মিনিটের মধ্যে গ্রাহকের কাছে পৌঁছে দেওয়ার মাধ্যমে অনলাইন শপিংয়ের এক নতুন অভিজ্ঞতা দিতে চায় ফুডপান্ডা।

নিত্যপ্রয়োজনীয় পণ্যের কেনাকাটা সহজ করা এবং মাত্র ৩০ মিনিটের মধ্যে তা গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে ফুডপান্ডা চালু করেছে ‘পান্ডামার্ট’।

পান্ডামার্ট প্রসঙ্গে ফুডপান্ডার সিইও আম্বারিন রেজা বলেন, ‘যথাসময়ে ডেলিভারি প্রদান সক্ষমতা গ্রাহকের সঙ্গে মজবুত বন্ধন তৈরি করে, ডেলিভারি সেবার নির্ভরযোগ্যতা বাড়ায় এবং সর্বোপরি গ্রাহকের আস্থা অর্জন করা যায়। গ্রাহক তাঁর কাঙ্ক্ষিত সময়েই ডেলিভারি প্রত্যাশা করেন। আর তাই গ্রাহকের মধ্যে এমন প্রত্যাশা জাগানো উচিত হবে, যা পূরণ করা সম্ভব। পান্ডামার্টের মাধ্যমে আমরা ঠিক তা–ই করতে যাচ্ছি।’

ঘরের নিত্যদিনের প্রয়োজনীয় সব পণ্য থেকে শুরু করে শিশুদের পণ্য ও পরিচ্ছন্নতা উপকরণসহ তিন হাজারের বেশি পণ্যের বৈচিত্র্যময় সমাহারসহ পান্ডামার্টে থাকছে ইউনিলিভার, নেসলে, রেকিট বেনকিজারের মতো বড় বহুজাতিক এবং স্বনামধন্য স্থানীয় কোম্পানির অরিজিনাল পণ্যের সম্ভার। পছন্দের পণ্য বেছে নেওয়ার সুযোগ এবং সেরা ডিল ও অফারের সঙ্গে অনলাইন কেনাকাটায় নতুন অভিজ্ঞতা যোগ করতে এবং ক্রমবর্ধমান চাহিদা পূরণে পান্ডামার্ট অঙ্গীকারবদ্ধ।

তাছাড়া, নিত্যপ্রয়োজনীয় পণ্যের ডেলিভারি চাহিদা বৃদ্ধি পাওয়ায় পান্ডামার্ট চালু হওয়াতে বিক্রেতাদের জন্য নতুন ব্যবসায়িক সম্ভাবনা তৈরি হয়েছে, সেই সঙ্গে রাইডার ও ওয়্যারহাউস কর্মীদের জন্য সৃষ্টি হয়েছে নতুন কর্মসংস্থানের সুযোগ।

ফুডপান্ডা রাজধানী ঢাকা ও দেশের বড় শহরগুলোতে পান্ডামার্ট ভেঞ্চারটি চালু করেছে। ধারাবাহিকভাবে এই সেবা দেশের প্রায় সব প্রান্তেই বিস্তৃত হবে।

(ডিএফই/০৬ ডিসেম্বর ২০২০)

Short URL: https://biniyougbarta.com/?p=131007

সর্বশেষ খবর