Responsive image
সর্বশেষ সংবাদ:

জাহিনটেক্সের এমডির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি জাহিনটেক্স ইন্ডাস্ট্রিজের লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খতিব আব্দুল জাহিদ মুকুলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। এবি ব্যাংক লিমিটেডের দায়ের করা এক মামলায় তার বিরুদ্ধে এই পরোয়ানা জারি করা হয়।

এবি ব্যাংক সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, এবি ব্যাংক লিমিটেডের উত্তরা শাখার ঋণগ্রহীতা জাহিনটেক্স ইন্ডাস্ট্রিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খতিব আব্দুল জাহিদ মুকুলের বিরুদ্ধে চেক ডিজঅনারের মামলা দায়ের করা হয়েছিল। প্রতিষ্ঠানটি এবি ব্যাংক লিমিটেড উত্তরা শাখা হতে ঋণ গ্রহণ করে পরবর্তীতে ঋণ পরিশোধ না করায় ব্যাংক কর্তৃপক্ষ প্রতিষ্ঠানটির বিরুদ্ধে মামলা দায়ের করে।

আলোচ্য মামলার প্রেক্ষিতে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট গত ১৯ নভেম্বর খতিব আব্দুল জাহিদ মুকুলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

এর পরিপ্রেক্ষিতে উত্তরা থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণ গতকাল মঙ্গলবার (১ ডিসেম্বর)  আসামির বাসায় অভিযান চালায়। কিন্তু সেখানে তাকে পাওয়া যায়নি। বুধবার (২ ডিসেম্বর) পুলিশ মুকুলের খোঁজে তার অফিসের ঠিকানায় গ্রেফতার অভিযান চালায়। এখানেও তার দেখা মেলেনি।

খতিব আব্দুল জাহিদ মুকুলের মালিকানাধীন বিভিন্ন প্রতিষ্ঠানের কাছে এবি ব্যাংকের উত্তরা শাখার ২৬৩ কোটি ৩৩ লক্ষ টাকা ঋণ পাওনা রয়েছে। তবে এর মধ্যে তালিকাভুক্ত কোম্পানি জাহিনটেক্সের ঋণের পরিমাণ কত টাকা তা জানা যায়নি।

(এসএএম/০২ ডিসেম্বর ২০২০)

Short URL: https://biniyougbarta.com/?p=130591

সর্বশেষ খবর