Responsive image
সর্বশেষ সংবাদ:

তামাকজাত দ্রব্যের ব্যবহার রোধে সাংস্কৃতিক সংগঠনগুলোকে সম্পৃক্ত করার আহ্বান

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: ধূমপান ও তামাকজাত দ্রব্যের ব্যবহার রোধে সকল সরকারি-বেসরকারি অফিসের কর্মকর্তা-কর্মচারী, স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন শ্রেণী পেশার লোকদের সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

তিনি বলেন, বিশেষ করে পরিবহন সেক্টরের মালিক শ্রমিকদেরকে সচেতন করার লক্ষে সামাজিক সাংস্কৃতিক সংগঠনকে সম্পৃক্ত করে প্রচারণা ও উদ্বুদ্ধকরণের আহবান জানান তিনি।

সোমবার (২৮ ডিসেম্বর ২০২০) জেলা তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন টাস্কফোর্স কমিটির ত্রৈমাসিক সভায় এ আহ্বান জানান তিনি।

জুম কনফারেন্সে সভাটি অনুষ্ঠিত হয়।

নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর সভাপতিত্বে সভায় জেলা তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন টাস্কফোর্স কমিটির সদস্যরা এ সভায় সংযুক্ত ছিলেন।

সভায় সভাপতি তামাক ও ধূমপান নিয়ন্ত্রণের দায়িত্ব শুধুমাত্র জেলা প্রশাসন ও জেলা পুলিশের পাশাপাশি টাস্কফোর্স কমিটির সদস্যবৃন্দ ও সংশ্লিষ্ট সকল অংশীজনদের সমন্বিতভাবে কার্যকর পদক্ষেপ গ্রহণ করতে হবে বলে উল্লেখ করেন।

তিনি ধূমপান ও তামাকজাত দ্রব্যের ব্যবহার রোধে সকল সরকারি-বেসরকারি অফিসের কর্মকর্তা-কর্মচারী, স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন শ্রেণী পেশা বিশেষ করে পরিবহন সেক্টরের মালিক শ্রমিকদেরকে সচেতন করার লক্ষে বিশেষ করে সামাজিক সাংস্কৃতিক সংগঠনকে সম্পৃক্ত করে প্রচারণা ও উদ্বুদ্ধকরণের আহবান জানান।

(এসএএম/২৮ ডিসেম্বর ২০২০)

Short URL: https://biniyougbarta.com/?p=133494

সর্বশেষ খবর