Responsive image

নরসিংদীর পাইকারচরে মুক্তিযোদ্ধা কমান্ড অফিস ভবন উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: নরসিংদী সদর উপজেলার নুরালাপুর ইউনিয়নের পর এবার পাইকারচর ইউনিয়নে নির্মিত হয়েছে ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড অফিস ভবন।

বৃহস্পতিবার (২২ এপ্রিল ২০২১) ভার্চুয়ালি যুক্ত থেকে ভবনটির শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন। এ সময় নরসিংদী সদরের উপজেলা নির্বাহী অফিসারব তাছলিমা আক্তার এবং সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহ আলম মিয়া সরজমিনে বীর মুক্তিযোদ্ধাদের সাথে উদ্বোধনস্থলে উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এ কার্যক্রম বাস্তবায়নের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান এবং অন্যান্য ইউনিয়নেও এ কাজের ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, সৈয়দা ফারহানা কাউনাইন নরসিংদী জেলায় যোগদানের পর শিক্ষা প্রতিষ্ঠানসমূহে মুক্তিযুদ্ধ কর্নার স্থাপন, ভাস্কর্য যূথবদ্ধঃ সংগ্রামে-শান্তিতে-সৃষ্টিতে স্থাপন, বীর মুক্তিযোদ্ধাগণের বীরগর্ভা মাতাগণকে সম্মাননা প্রদান (মমতার পরশ) সহ বহুবিধ পদক্ষেপ গ্রহণ করেন। এ সময়কালে বীর মুক্তিযোদ্ধাগণের আস্থা অর্জনের পাশাপাশি রচনা করেছেন এক সাফল্যগাঁথা যাতে অনন্য পালক হিসেবে সংযোজিত হয়েছে “স্থানীয় অর্থায়নে ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড অফিস ভবন নির্মান” কার্যক্রম।

(এসএএম/২৩ এপ্রিল ২০২১)

Short URL: https://biniyougbarta.com/?p=142838

সর্বশেষ খবর