Responsive image
সর্বশেষ সংবাদ:

বেলাবতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত আরও ৩ জন

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: নরসিংদীর বেলাবতে পন্যবাহী দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সাইফুল ইসলাম (১৮) নামে ট্রাকের এক হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

সোমবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের বেলাব উপজেলার দড়িকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম হবিগঞ্জের লাখাই থানার জহিরুল ইসলামের ছেলে। সে সিমেন্টবাহী ওই ট্রাকটির হেলপার ছিলেন।

ভৈরব হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে সিমেন্ট বোঝাই করে একটি পন্যবাহী ট্রাক সিলেটের দিকে এবং সিলেট থেকে পাথর বোঝাই অপর একটি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিল। ঢাকা-সিলেট মহাসড়কের দড়িকান্দিতে ট্রাক দুটি পরষ্পর পাশ কেটে আসার সময় মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দুইটি ট্রাকই মহাসড়কে উল্টে যায়। খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানার পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিস এসে ট্রাক দুটির ভেতর থেকে চালক ও হেলপারসহ ৪ জনকে উদ্ধার করে। তাদের মধ্যে সিমেন্টবাহী ট্রাকের হেলপার সাইফুল ইসলামকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। আহত তিনজনকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। পরে সেখান থেকে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজধানী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে আমাদের থানায় আনা হয়েছে। তার পরিবারের সদস্যদের অনুরোধে ময়না তদন্ত ছাড়াই লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

(এসএইচআর/এসএএম/২৮ ডিসেম্বর ২০২০)

Short URL: https://biniyougbarta.com/?p=133393

সর্বশেষ খবর