Biniyougbarta | বিনিয়োগবার্তা: ব্যবসা-বাণিজ্য, শিল্প-বিনিয়োগের খবর প্রতিদিন সবসময়
Biniyougbarta | বিনিয়োগবার্তা: ব্যবসা-বাণিজ্য, শিল্প-বিনিয়োগের খবর প্রতিদিন সবসময়
Wednesday, 21 Sep 2022 00:00
Biniyougbarta | বিনিয়োগবার্তা: ব্যবসা-বাণিজ্য, শিল্প-বিনিয়োগের খবর প্রতিদিন সবসময়

খেলাধূলা ডেস্ক: বিমানবন্দরে সাবিনা-কৃষ্ণাদের বরণ করল হাজারো ফুটবলপ্রেমী। সাফ চ্যাম্পিয়নশীপের শিরোপা জিতে দেশে ফিরেছেন নারী ফুটবল দল। দুপুর ১টা ৫০ মিনিটে হজরত শাহজালাল বিমানবন্দরে পৌছায় বাংলাদেশ দল। সেখানে ক্রীড়া মন্ত্রী, সচিব ও বাফুফে কর্মকর্তারা মেয়েদের ফুল দিয়ে অভ্যর্থনা জানান।  

ছাদ খোলা বাসে চড়ে সংবর্ধনা গ্রহণ করছেন বাংলাদেশ নারী ফুটবল দল। সেই বাসে করে আমাদের বীর ফুটবলাররা মতিঝিলে বাফুফে ভবনে যাবে। যেখানে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন চ্যাম্পিয়ন দলকে ফুল দিয়ে বরণ করবেন। এরপর হালকা রিফ্রেশমেন্ট, ফটোসেশন দিয়ে আপাতত সংবর্ধনা শেষ হবে।

বিমানবন্দর থেকে বিজয়ী মেয়েদের নিয়ে ছাদখোলা বাস কাকলি হয়ে, মহাখালি ফ্লাইওভার দিয়ে শহীদ জাহাঙ্গীর গেট হয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বিজয় সরণী হয়ে, তেজগাঁও দিয়ে মৌচাক হয়ে ফ্লাইওভার দিয়ে কাকরাইল যাবে। সেখান থেকে ফকিরেরপুল, আরামবাগ, শাপলা চত্বর হয়ে মতিঝিলে বাফুফে ভবনে পৌঁছবে বাস।

বিমানবন্দরের এক কর্মকর্তা জানান, অনেক বছর ধরে চাকরি করছি। বিমানবন্দর থেকে এমন সংবর্ধনা এই প্রথম দেখলাম। ভালোই লাগছে। দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন হওয়ায় নারী দলের এমন সংবর্ধনা প্রাপ্যই ছিল। বিমানবন্দর কর্তৃপক্ষের পক্ষ থেকে নারী দলকে অভিনন্দন।

এক ফুটবল প্রেমী জানান, নারী দলকে সংবর্ধনা দিতে আসলাম। বাংলাদেশের নারী ফুটবল ইতিহাসে নতুন অধ্যায় রচনা করেছেন সাবিনা-কৃষ্ণারা।  

আরেক ফুটবল ভক্ত জানান, বাংলাদেশ নারী দলের ছাদ খোলা বাসের সংবর্ধনা দেখতে এসেছি। সম্প্রতি এশিয়া কাপ জয়ের পর শ্রীলঙ্কা ক্রিকেট টিমকে ছাদখোলা সংবর্ধনা দেওয়া হয়েছিল। এই সংস্কৃতি বড় বড় ফুটবল দেশ কিংবা বড় ক্লাবগুলোর ক্ষেত্রে দেখা যায়। এবার আমাদের দেশেও এমন সংবর্ধনা দেখতে পেয়ে খুশি লাগছে। আর নারী ফুটবল দলের জন্য এটা প্রাপ্য ছিল। 

বিনিয়োগবার্তা/এমআর/কেএইচকে//