Biniyougbarta | বিনিয়োগবার্তা: ব্যবসা-বাণিজ্য, শিল্প-বিনিয়োগের খবর প্রতিদিন সবসময়
Biniyougbarta | বিনিয়োগবার্তা: ব্যবসা-বাণিজ্য, শিল্প-বিনিয়োগের খবর প্রতিদিন সবসময়
Saturday, 14 Dec 1901 02:45
Biniyougbarta | বিনিয়োগবার্তা: ব্যবসা-বাণিজ্য, শিল্প-বিনিয়োগের খবর প্রতিদিন সবসময়

বিনোদন ডেস্ক: দীর্ঘ ৪ বছর পর বড় পর্দায় আসছে শাহরুখ খানের সিনেমা। বহুল প্রতীক্ষিত ‘পাঠান’সিনেমা মুক্তির আর পুরোপুরি দুই দিনও বাকি নেই।

আগামী ২৫ জানুয়ারি ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

কিন্তু এরইমধ্যে সিনেমাটি নিয়ে তুমুল হইচই চলছে। নানা বিতর্ক এড়িয়ে মুক্তির আগেই  ‘পাঠান’র অগ্রিম টিকিট বিক্রি হয়েছে ৩৫ কোটি রুপির মতো।  

এমন আবহে ভক্ত-অনুরাগী বিশেষকরে ‘পাঠান’ফ্যানদের কাছে ক্ষমা চাইলেন শাহরুখ। কারণ ‘পাঠান’ মুক্তি উপলক্ষে কোনো প্রচারে যোগ দিচ্ছেন না তিনি। সরাসরি সামনে আসেননি দীর্ঘ সময়। আর ভক্তদের এভাবে অপেক্ষা করিয়ে রাখার জন্য ক্ষমা চাইলেন তিনি।

যদিও টুইটারে ‘আস্ক মি এনিথিং’ পর্বে যোগ দিয়ে নানান প্রশ্নের উত্তর দিয়ে ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখছেন শাহরুখ।

তবে ভক্তদের মন রক্ষায় রোববার (২২ জানুয়ারি) রাতে মান্নাতের ছাদে এসে চমকে দেন এসআরকে। তাকে একনজর দেখতে ভিড় জমায় অসংখ্য মানুষ। গাড়ি আটকে যায় মান্নাতের সামনের রাস্তায়।

এ সময় হাত নেড়ে চিরচেনা পোজে হাসিমুখে ভক্তদের হৃদয়ে ভালোবাসা ছড়িয়ে দেন শাহরুখ। এর পরেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ক্ষমা চেয়ে নেন কিং খান।  

অভিনেতা টুইটারে লেখেন, ‘সকলকে ধন্যবাদ এমন এক রবিবাসরীয় সন্ধ্যার জন্য। তবে ক্ষমা চাচ্ছি। আপনারা পাঠানের টিকিট বুক করুন। এরপর সেখানে আপনাদের সঙ্গে আমার দেখা হচ্ছে। ’

Thank you for a lovely Sunday evening… sorry but I hope ki laal gaadi waalon ne apni kursi ki peti baandh li thhi.
Book your tickets to #Pathaan and I will see you there next…https://t.co/KMALwZrdw5https://t.co/GHjZukrkRq pic.twitter.com/D2M6GsfCzK

— Shah Rukh Khan (@iamsrk) January 22, 2023
২০ জানুয়ারি অগ্রিম টিকিট বিক্রি শুরু হয় ‘পাঠান’-এর। সেদিন থেকেই টিকিট নিয়ে রীতিমতো কাড়াকাড়ি শুরু হয়ে গেছে ভারতে। হু হু করে বিক্রি হচ্ছে প্রথম দিনের টিকিট।

কলকাতার গণমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, পরিসংখ্যান বলছে, এখনও পর্যন্ত প্রথম দিনে ‘পাঠান’ দেখার জন্য ২ লাখ টিকিট বিক্রি হয়ে গেছে। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, প্রায় ৩৫ কোটি রুপির টিকিট বিক্রি হয়েছে ইতোমধ্যেই।

বিনিয়োগবার্তা/এসএল//