Biniyougbarta | বিনিয়োগবার্তা: ব্যবসা-বাণিজ্য, শিল্প-বিনিয়োগের খবর প্রতিদিন সবসময়
Biniyougbarta | বিনিয়োগবার্তা: ব্যবসা-বাণিজ্য, শিল্প-বিনিয়োগের খবর প্রতিদিন সবসময়
Wednesday, 25 Sep 2024 06:00
Biniyougbarta | বিনিয়োগবার্তা: ব্যবসা-বাণিজ্য, শিল্প-বিনিয়োগের খবর প্রতিদিন সবসময়

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশে স্বাস্থ্যসেবাকে সাশ্রয়ী এবং সহজলভ্য করে তোলার লক্ষে সম্প্রতি গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স লিমিটেড এবং গ্রামীণ ডিজিটাল হেলথকেয়ার সল্যুশনের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। গার্ডিয়ান লাইফের বীমা সেবা ও গ্রামীণ ডিজিটাল হেলথ কেয়ারের চিকিৎসা সেবার দক্ষতাকে একত্রিত করে দেশের বৃহত্তর জনগোষ্ঠীকে সমন্বিত বীমা সেবা প্রদানে এই উদ্যোগটি গ্রহণ করা হয়েছে।

এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গার্ডিয়ান লাইফের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ রকিবুল করিম, ডিজিটাল চ্যানেল ও এডিসির প্রধান ফসিহউল মোস্তফা, ডিজিটাল চ্যানেল ও এডিসির সহকারী ভাইস প্রেসিডেন্ট মো. তানিম বুলবুল, ডিজিটাল চ্যানেল ও এডিসির সহকারী ম্যানেজার আল আমিন এবং ডিজিটাল চ্যানেল ও এডিসির সহকারী ভাইস প্রেসিডেন্ট আসিফ উল ইসলাম।

গ্রামীণ ডিজিটাল হেলথকেয়ার সল্যুশনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন গ্রামীণ গ্রুপের চেয়ারম্যান মো. আশরাফুল হাসান, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. আহমেদ আরমান সিদ্দিকী, প্রধান প্রযুক্তি কর্মকর্তা এম. সোলাইমুন রাসেল, প্রধান বিপণন কর্মকর্তা ব্যারিস্টার আহমেদ রাকিব মালিক, আইন ও সম্মতি প্রধান তৌফিক আহমেদসহ অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তারা।

গার্ডিয়ান লাইফের প্রধান নির্বাহী কর্মকর্তা, শেখ রকিবুল করিম বলেন, “আমাদের এই উদ্যোগের উদ্দেশ্যই হলো দেশের স্বাস্থ্যসেবাকে সাশ্রয়ী ও সুরক্ষিত করা। আমরা দেশের সকল মানুষকে সুরক্ষার ছায়াতলে নিয়ে আসতে বদ্ধ পরিকর”।

গ্রামীণ গ্রুপের চেয়ারম্যান মো. আশরাফুল হাসান বলেন, “আমাদের লক্ষ্য দেশের প্রতিটি এলাকায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়া। গার্ডিয়ান লাইফের সাথে আমাদের এই যৌথ উদ্যোগ, স্বাস্থ্যসেবাকে আরও সহজলভ্য করে সারাদেশব্যাপী বীমা সেবাকে শক্তিশালী করে তুলবো।”

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের সাথে গ্রামীণ ডিজিটাল হেলথ কেয়ারের এই যৌথ প্রয়াস দেশের মানুষের জনগনের স্বাস্থ্যসেবাকে উন্নত এবং আর্থিক সুরক্ষা নিশ্চিত করতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

বিনিয়োগবার্তা/ডিএফই//