Biniyougbarta | বিনিয়োগবার্তা: ব্যবসা-বাণিজ্য, শিল্প-বিনিয়োগের খবর প্রতিদিন সবসময়
Biniyougbarta | বিনিয়োগবার্তা: ব্যবসা-বাণিজ্য, শিল্প-বিনিয়োগের খবর প্রতিদিন সবসময়
Friday, 27 Sep 2024 06:00
Biniyougbarta | বিনিয়োগবার্তা: ব্যবসা-বাণিজ্য, শিল্প-বিনিয়োগের খবর প্রতিদিন সবসময়

জেলা প্রতিনিধি: প্রিপেইড মিটার বাতিল করে পোস্টপেইড মিটার সংযোগ, অসংগতিপূর্ণ বিদ্যুৎ বিল, মিটার চার্জ ও অতিরিক্ত চার্জ থেকে রক্ষা পেতে সাত দিনের আলটিমেটাম দিয়েছেন ভুক্তভোগী গ্রাহকরা।

গত বুধবার সকাল সাড়ে ১০টার দিকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) সিদ্ধিরগঞ্জের শত শত বিদ্যুৎ গ্রাহক ডিপিডিসিকে এ আলটিমেটাম দেন। ডিপিডিসি ডেমরা সার্কেলের আওতাধীন নাসিকের তিন নম্বর ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জের নিমইকাশারী, রসুলবাগ, আদর্শনগর, সানারপাড়, মদানীনগর, নয়াআটি মুক্তিনগর, বাগমারাসহ বিভিন্ন এলাকার শত শত গ্রাহক রাজধানীর ডেমরার সারুলিয়ায় ডিপিডিসি এনওসিএস কার্যালয়ের সামনে উপস্থিত হন।

তারা গণস্বাক্ষর সংবলিত একটি আবেদনপত্র নির্বাহী প্রকৌশলীর কাছে হস্তান্তর করেন। এ সময় গ্রাহকরা আগামী এক সপ্তাহের মধ্যে প্রিপেইড মিটারগুলো অপসারণ করে আগের মতো পোস্টপেইড মিটার স্থাপন করতে ডিপিডিসি নির্বাহী প্রকৌশলীকে আলটিমেটাম দেন। এ দাবি বাস্তবায়ন করা না হলে এলাকাবাসীকে নিয়ে সব মিটার ভেঙে ফেলার ঘোষণা দেন তারা।

সকালে নাসিকের সিদ্ধিরগঞ্জের তিন নম্বর ওয়ার্ডের ভুক্তভোগী এলাকাবাসীর পক্ষে জামায়াতে ইসলামী নেতা আব্দুল বাকী ও বিএনপি নেতা কাজী জহিরুল ইসলামের নেতৃত্বে ডিপিডিসি ডেমরা সার্কেলের অফিসের সামনে গ্রাহকরা জড়ো হয়ে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ করেন। পরে বিক্ষুব্ধ গ্রাহকরা নির্বাহী প্রকৌশলী রাকিবুল ইসলামের সঙ্গে সাক্ষাৎ করে তাদের সমস্যাগুলো জানান। এসব সমস্যা সমাধানে একটি আবেদনপত্র নির্বাহী প্রকৌশলীকে দেন তারা।

নির্বাহী প্রকৌশলী রাকিবুল ইসলাম গ্রাহকদের সমস্যাগুলো সমাধানের আশ্বাস দিয়ে বলেন, গ্রাহকদের অভিযোগগুলো আজকের (বুধবার) মধ্যেই ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে জানানো হবে এবং তাদের সঙ্গে আলাপ করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

ভুক্তভোগী গ্রাহকদের মধ্যে আরও উপস্থিত ছিলেন মো. মুস্তফা, আব্দুল হক, খন্দকার জাকির হোসেন, কবির হোসেন, অরুণ মিয়া, শাহ আলম, কাজী জাকির হোসেন, তবারক হেসেন, এমএ জলিল প্রমুখ।

বিনিয়োগবার্তা/ডিএফই//