মানি লন্ডারিং

বিএফআইইউ ও ইউসিবির আয়োজনে

মৌলভীবাজারে মানিলন্ডারিং প্রতিরোধ বিষয়ক কর্মশালা

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) লিমিটেডের উদ্যোগে মৌলভীবাজারে মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

গত ২৭ নভেম্বর অনুষ্টিত এ আয়োজনে স্থানীয় বাণিজ্যিক ব্যাংকসমূহের কর্মকর্তারা অংশ নেন।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) প্রধান মো. মাসুদ বিশ্বাস। কর্মশালাটিতে লিড ব্যাংক হিসেবে মনোনীত ছিল ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) লিমিটেড।

 

কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন বিএফআইইউ মহাব্যবস্থাপক এবিএম জহুরুল হুদা এবং ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ খোরশেদ আলম। কর্মশালাটিতে সভাপতিত্ব করেন ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান মানিলন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা সৈয়দ ফরিদুল ইসলাম।

 

এছাড়া রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন বিএফআইইউ উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ মহসিন হোছাইনী এবং যুগ্মপরিচালক মো. রোকন-উজ-জামান।

 

কর্মশালায় বক্তারা মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধে বাণিজ্যিক ব্যাংকসমূহের করণীয় বিষয়াদি সম্পর্কে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। কর্মশালায় মানি লন্ডারিং প্রতিরোধে ব্যাংকসমূহকে সজাগ থাকার বিষয়ে গুরুত্ব আরোপ করা হয়।

 

বিনিয়োগবার্তা/এসএএম//


Comment As:

Comment (0)