Catrina Vicky

ক্যাটরিনা-ভিকির বিরুদ্ধে থানায় অভিযোগ

বিনিয়োগবার্তা ডেস্ক: বলিউডের তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। মঙ্গলবার (৭ ডিসেম্বর) থেকেই শুরু হচ্ছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। এরই মধ্যে রাজস্থানে পৌঁছে গেছেন হবু বর-কনে। কিন্তু রাজস্থানে পা রাখতে না রাখতেই বিপত্তি।

অভিযোগ দায়ের করা হয়েছে ক্যাট ও ভিকির বিরুদ্ধে থানায়। যোধপুরের সাওয়াই মধুপুরে সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা বিখ্যাত একটি মন্দিরের জন্য। আর ক্যাট ও ভিকির বিয়ের কারণে নাকি বন্ধ রাখা হয়েছে মন্দিরটি। এ বিষয়েই অভিযোগ জানিয়েছেন দর্শনার্থীরা।

ভারতীয় গণমাধ্যমে জানা গিয়েছে ভিকি-ক্যাটরিনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। শুধু ভিক্যাটই নয়, যে দুর্গে ভিক্যাটের বিয়ে তার ম্যানেজার ও ডিস্ট্রিক্ট কালেক্টরের বিরুদ্ধেও জানানো হয়েছে অভিযোগ। অভিযোগ কারির নাম নইত্রাবিন্দ সিং, পেশায় আইনজীবী।

এদিকে ক্যাটরিনা কাইফের বিয়ের নিরাপত্তায় যাতে কোনো ফাঁক না থাকে তা নিশ্চিত করতে ব্যক্তিগত বডি গার্ড শেরাকে রাজস্থান পাঠাচ্ছেন সালমান খান। এছাড়াও তাদের বিয়ের নিরাপত্তায় থাকবেন একাধিক বাউন্সার, পুলিশ কর্মকর্তারা। জয়পুর থেকে প্রায় ১০০ জন বাউন্সারকে নিরাপত্তা ব্যবস্থার খেয়াল রাখতে নিয়োগ করা হয়েছে।

ক্যাটরিনা-ভিকির বিয়েতে যে অতিথিরা আসবেন তাদের চুক্তিপত্রে স্বাক্ষর করতে হবে। স্বাক্ষর করার পর সেই চুক্তিপত্র পাঠালে বারকোড দেওয়া হবে সেই ব্যক্তিকে। শোনা যাচ্ছে, চুক্তিপত্রে থাকছে মোট ৫৯টি শর্ত। 

বিনিয়োগবার্তা/ডিএফই//


Comment As:

Comment (0)