অ্যামচ্যাম সিএসআর এক্সিলেন্স অ্যাওয়ার্ড

অ্যামচ্যাম সিএসআর এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেলো এনার্জিপ্যাক

নিজস্ব প্রতিবেদক: ‘অ্যামচ্যাম সিএসআর এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ পেল দেশের শীর্ষস্থানীয় জ্বালানি, শক্তি ও প্রকৌশল সেবাদাতা প্রতিষ্ঠান এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড (ইপিজিএল)।

 

সম্প্রতি রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে ‘বাংলাদেশ-আমেরিকান চেম্বার অব কমার্সের ২৫তম বর্ষপূর্তিতে’ আয়োজিত এক অনুষ্ঠানে প্রতিষ্ঠানটিকে এ পুরস্কার প্রদান করা হয়।

  

গত বছর বার্ষিক ইউএস ট্রেড শো’তে আমেরিকান চেম্বার অব কমার্স বাংলাদেশ (অ্যামচ্যাম) একটি সিএসআর জোন স্থাপন করে; যেখানে অ্যামচ্যামের সদস্য প্রতিষ্ঠানগুলো তাদের করপোরেট সামাজিক দায়বদ্ধতা বিষয়ক কর্মকাণ্ডগুলো প্রদর্শন করে। এ উদ্যোগটির সাফল্যের ধারাবাহিকতায়, দেশের মানুষ ও অংশীজনদের ওপর ইতিবাচক প্রভাব রাখার স্বীকৃতিস্বরূপ অ্যামচ্যাম তাদের সদস্য প্রতিষ্ঠানগুলোকে ‘অ্যামচ্যাম সিএসআর এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করে। বাংলাদেশে দূষণমুক্ত জ্বালানি নিশ্চিতকরণের প্রতিশ্রুতি ও দায়বদ্ধতার জন্য ধারাবাহিকভাবে কাজ করার মূল্যায়নস্বরূপ চলতি বছর এনার্জিপ্যাককে এ পুরস্কার প্রদান করা হয়।  

 

অনুষ্ঠানে ইপিজিএল’র চিফ স্ট্র্যাটেজি অফিসার নাওইদ রশিদ বলেন, “বাংলাদেশের শীর্ষস্থানীয় ইলেক্ট্রো মেকানিক্যাল প্রতিষ্ঠান হিসেবে, ’অ্যামচ্যাম সিএসআর এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ পেয়ে আমরা গর্বিত ও আনন্দিত। বাংলাদেশের বিদ্যুৎ ও জ্বালানি খাতের চাহিদা পূরণে আমরা সর্বাত্মকভাবে চেষ্টা করছি। টেকসই উন্নয়নের পথকে সুগম করার লক্ষ্যে জ্বালানি বান্ধব ও দূষণমুক্ত জ্বালানি নিশ্চিত করতে আমরা ধারাবাহিকভাবে আমাদের কার্যক্রম চালিয়ে যাবো।”

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন, এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান, এমপি। এছাড়াও, অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার। 

 

বিনিয়োগবার্তা/এসএএম//


Comment As:

Comment (0)