001

৪৮টি স্পেশাল আইটেম নিয়ে বাণিজ্য মেলায় ডায়মন্ড ওয়ার্ল্ড

নিজস্ব প্রতিবেদক: নতুন বছরের প্রথম দিনে মাননীয় প্রধানমন্ত্রী ভার্চুয়ালি ২৬ তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধন করার পরপরই বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ও এফবিসিসিআই এর প্রেসিডেন্ট জসিম উদ্দিন সহ অন্যান্য গণ্যমান্য বক্তিবর্গ ডায়মন্ড ওয়ার্ল্ড এর প্যাভিলনটি উদ্বোধন কালে প্যাভিলনটির নির্মাণ কাঠামো ও সৌন্দর্য্যের প্রশংসা করেন। মেলায় আগত দর্শনার্থীদের অনেকেই শোরুমের সামনে ছবি তুলে ফেসবুকে পোস্ট দিতে দেখা যায়।

এরই মধ্যে গত ৬ জানুয়ারী চিত্রনায়িকা মৌসুমি বাণিজ্য মেলায় ডায়মন্ড ওয়ার্ল্ড এর প্যাভিলিয়নে এসে ৪৮ টি স্পেশাল আইটেম নিয়ে বাণিজ্য মেলা স্পেশাল স্কীম ঘোষনা করেন। এই অফারে ক্রেতারা পাবেন ডায়মন্ড এর গহনার উপর ২৫% ডিসকাউন্ট, নিশ্চিত গিফট ভাউচার। তাছাড়া এই স্পেশাল আইটেমগুলো ভিন্ন ডিজাইনের এবং গহনার দামও ক্রেতাদের নাগালের মধ্যে।

এই অফারটি শুধুমাত্র পূর্বাচলে অনুষ্ঠিত ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় প্যাভিলিয়ন নম্বর এক এর ডায়মন্ড ওয়ার্ল্ড এর ক্ষেত্রে প্রযোজ্য। আর সকল ধরণের স্বাস্থ্য বিধি মেনে মেলা চলাকালীন সপ্তাহে সাত দিনই খোলা থাকছে বাণিজ্য মেলায় ঢোকার মুখেই সাউথ প্রিমিয়াম প্যাভিলিয়ন নম্বর ১।

বিনিয়োগবার্তা/ডিএফই/এসএএম//


Comment As:

Comment (0)