db

ঢাকা ব্যাংক থেকে অ্যাড মানি করতে পারবেন ‘নগদ’ গ্রাহকেরা

নিজস্ব প্রতিবেদক: আর্থিক লেনদেনের ক্ষেত্রে মানুষকে সহজ ও সাশ্রয়ী লেনদেনের সুযোগ করে দিতে ঢাকা ব্যাংক লিমিটেড থেকে খুব সহজেই ফান্ড ট্রান্সফার বা আন্তলেনদেন সুবিধা চালু করেছে ‘নগদ’। এখন থেকে ঢাকা ব্যাংক থেকে অ্যাড মানি এবং লোন ও ডিপিএস-এর কিস্তি পরিশোধ করতে পারবেন ‘নগদ’ গ্রাহকেরা।

সম্প্রতি ঢাকা ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে এই সেবার উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘নগদ’-এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রাহেল আহমেদ, প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান, প্রধান বিক্রয় কর্মকর্তা (সিএসও) মো. শিহাব উদ্দিন চৌধুরী এবং ঢাকা ব্যাংক লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এমরানুল হক, উপব্যবস্থাপনা পরিচালক (অপারেশনস) এ এম এম মঈন উদ্দিন, উপব্যবস্থাপনা পরিচালক এবং চিফ ইমার্জিং মার্কেট অফিসার মো. মোস্তাক আহমেদ, এসইভিপি এবং করপোরেট ব্যাংকিং বিভাগের প্রধান আখলাকুর রহমানসহ দুই প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।

এই সমঝোতা চুক্তির ফলে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর গ্রাহকেরা যে কোনো সময় তাদের ঢাকা ব্যাংকের অ্যাকাউন্ট থেকে অর্থ আদান-প্রদান করতে পারবেন। ফলে এই প্রক্রিয়ায় ‘নগদ’ ও ঢাকা ব্যাংকের গ্রাহকেরা আন্তলেনদেনের মাধ্যমে বাঁচাতে পারবেন তাদের মূল্যবান সময় ও অর্থ। পাশাপাশি গ্রাহকদের এই ধরনের অর্থ লেনদেন প্রক্রিয়া হবে ঝামেলাহীন ও ঝুঁকিমুক্ত।

চুক্তির ব্যাপারে ‘নগদ’-এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রাহেল আহমেদ বলেন, ‘দেশের অন্যতম একটি বাণিজ্যিক ব্যাংকের সঙ্গে এই সেবার ফলে ‘নগদ’ ও ব্যাংক, উভয় পর্যায়ের গ্রাহকেরা লাভবান হবেন। এখন থেকে দ্রুত সময়ের মধ্যে একজন গ্রাহক চাইলেই ঢাকা ব্যাংক থেকে তার নগদ ওয়ালেটে টাকা আনতে পারবেন। নতুন নতুন আরও কিছু আকর্ষণীয় সেবা নিয়ে কাজ করছে নগদ।’

‘নগদ’ মূলত গ্রাহকদের দ্রুত ও উন্নত সেবা নিশ্চিত করতে চালু করেছে ‘ব্যাংক টু নগদ’ অ্যাড মানি সার্ভিস। ফলে কোনো চার্জ ছাড়াই ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং গ্রাহকেরা যেকোনো ‘নগদ’ অ্যাকাউন্টে টাকা পাঠাতে পারছেন নিমেষেই।

তবে ব্যাংক থেকে যেকোনো ‘নগদ’ অ্যাকাউন্টে দৈনিক ৫ বার সর্বনিম্ন ৫০ টাকা থেকে সর্বোচ্চ ৩০ হাজার টাকা পর্যন্ত অ্যাড মানি করতে পারবেন গ্রাহকেরা। এভাবে প্রতি মাসে ২৫ বার সর্বমোট ২ লাখ টাকা পর্যন্ত অ্যাড মানি করতে পারবেন তাদের ‘নগদ’ ওয়ালেটে।

বিনিয়োগবার্তা/এসএল//


Comment As:

Comment (0)