এফএ কাপ

এফএ কাপ ফাইনালে মুখোমুখি চেলসি-লিভারপুল

ডেস্ক রিপোর্ট: শনিবার ওয়েম্বলি স্টেডিয়ামে এফএ কাপ ফাইনালে মুখোমুখি হবে ইংলিশ প্রিমিয়ার লিগের দুই অন্যতম সেরা দল চেলসি-লিভারপুল।

ম্যাচটি শুরু হবে শনিবার বাংলাদেশ সময় রাত ৯টা ৪৫ মিনিটে।

 

শুক্রবার সংবাদ সম্মেলনে চেলসি কোচ টমাস টুখেল বললেন, এর শুরুটা হয়েছিল গত মৌসুমে অ্যানফিল্ডে, এ মৌসুমের শুরুতেও অ্যানফিল্ডে ড্র হয় মাচ। এরপর স্ট্যামফোর্ড ব্রিজে ড্র হয় এবং সবশেষ ১২০ মিনিটের লড়াই (কারাবাও কাপ ফাইনাল)। খুবই হাড্ডাহাড্ডি লড়াইয়ের ম্যাচ, খুবই উত্তেজনাপূর্ণ এবং এই ম্যাচগুলোতে লড়াই করতে আমাদের সর্বোচ্চ মানটাই প্রদর্শন করতে হয়েছে। মনে হয় না দুই দলের কাছ থেকে অমন পাগলাটে কিছু আসবে এবার। এটা বড় এক ফাইনাল, অনেক বড় প্রতিযোগিতা। আমরা একে স্মরণীয় করে রাখতে চাইব।

 

লিভারপুলের সামনে চারটি ট্রফি জয়ের অপূর্ব সুযোগ হাতছানি দিচ্ছে। এরই মধ্যে কারাবাও কাপ জিতে নেয়া লিভারপুল প্রিমিয়ার লিগে দুইয়ে থেকে সম্ভাবনা টিকিয়ে রেখেছে, ২৫ মে চ্যাম্পিয়নস লিগ ফাইনাল খেলবে তারা রিয়াল মাদ্রিদের বিপক্ষে, আর আগামীকাল এফএ কাপ ফাইনালে লড়বে চেলসির সঙ্গে।

 

এই চার শিরোপার সম্ভাবনা নিয়ে লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লোপ বলেন, যখন আপনি চার শিরোপার জন্য ছুটবেন তখন এটা নিশ্চিত, আপনি এটা পাবেন কিংবা পাবেন না। এটা আমাদের জন্য ব্যস্ত এক মৌসুম, কিন্তু এরপরও এফএ কাপ কখনই সাধারণ একটি ম্যাচ হতে পারে না। এটা বিশেষ এক ম্যাচ এবং আমাদের মধ্যে অনেকেরই ক্যারিয়ারের সবচেয়ে বড় ম্যাচ। আমার ম্যাচটি উপভোগ করতে চাই ও আমাদের সমর্থকদের জন্য জিততে চাই।

 

এফএ কাপ নিয়ে ক্লোপ আরো বলেন, এটা পৃথিবীর সর্ববৃহত্ ঘরোয়া কাপ প্রতিযোগিতা। এটা আমাদের জন্য বিরাট এক ফাইনাল এবং আমরা এবার সুযোগটি নিতে চাই। এই দলটির অংশ হতে পেরে আমি সত্যিই আনন্দিত।

বিনিয়োগবার্তা/এসএএম//


Comment As:

Comment (0)