WhatsApp Image 2022-05-16 at 11

বিআইডিএস সোসাইটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ইন্স্যুরেন্স ডেভেলপমেন্ট সোসাইটি (বিআইডিএস) কর্তৃক আয়োজিত দুদিনব্যাপী আনন্দ ভ্রমণ, ঈদ পুনর্মিলনী এবং মতবিনিময় সভা ১৪ ও ১৫ মে, ২০২২ খ্রি. রোজ শনি ও রবিবার, নারায়ণগঞ্জের ঈশা খাঁ এর রাজধানী খ্যাত সোনারগাঁও এর কেন্দ্রীয় গণবিদ্যালয়ের ড. এম. এ. সাত্তার মিলনায়তনে অনুষ্ঠিত হয়। 

২য় দিনের মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেপুটি সেক্রেটারি, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের বাংলাদেশ ইন্স্যুরেন্স সেক্টর ডেভেলপমেন্ট প্রজেক্ট (বিআইএসডিপি) এর ডিপুটি প্রজেক্ট ডিরেক্টর আবুল কাশেম মুহাম্মদ ফজলুল হক। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাকাডেমির পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) এস এম ইব্রাহীম (এসিআইআই), বাংলাদেশ ইনস্টিটিউট ফর প্রফেশনাল ডেভেলপমেন্ট (বিআইপিডি) এর মহাপরিচালক কাজী মোঃ মর্তুজা আলী এবং ফেরদৌস আরা চৌধুরী নিম্মী, সিনিয়র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, ক্রিস্টাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।  

সভাপতিত্ব করেন  বাংলাদেশ ইন্স্যুরেন্স ডেভেলপমেন্ট সোসাইটি (বিআইডিএস) এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ মাহমুদুল ইসলাম। ২৫টি লাইফ ও নন-লাইফ ইন্স্যুরেন্স এর কর্মকর্তাগণ দেশের বিভিন্ন প্রান্ত হতে উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। 

অংশগ্রহণকারী সকলেই বাংলাদেশ ইন্স্যুরেন্স ডেভেলপমেন্ট সোসাইটি (বিআইডিএস) এর সাথে সম্পৃক্ত রয়েছেন।

বিনিয়োগবার্তা/ডিএফই//


Comment As:

Comment (0)