Bangladesh Volleyball Federation -Pic

বাংলাদেশ ভলিবল ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ভলিবল ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় নগরীর উত্তরায় অবস্থিত বাংলাদেশ ক্লাবে এ সভা অনুষ্ঠিত হয়।

ফেডারেশনের সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহসভাপতি এম এ রাজ্জাক খান রাজ, মোহাম্মদ ইউনুস, মো. খসরু চৌধুরী, মো. হাবীব উল্লাহ ডন, সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু।

সভায় ঢাকা মহানগরী প্রিমিয়ার বিভাগ, আন্তঃজেলা ভলিবল, স্কুল ভলিবল, প্রথম ও দ্বিতীয় বিভাগ ভলিবল লীগ, বীচ ভলিবল আয়োজন প্রসঙ্গে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

এছাড়া উল্লেখযোগ্য আলোচ্য সূচিগুলো হচ্ছে- কাবা ন্যাশনাল ফেডারেশন ম্যানেজমেন্ট কোর্সে অংশগ্রহণকারী ফেডারেশনের প্রতিনিধির উজবেকিস্তান সফরের প্রতিবেদন উপস্থাপন।

বাহরাইনে অনুষ্ঠিতব্য সিভিসি চ্যাম্পিয়নশিপ ২০২২ উপলক্ষে অনূর্ধ্ব-২০ জাতীয় ভলিবল দলের প্রশিক্ষণ, প্রশিক্ষক, সহকারী প্রশিক্ষক ও ম্যানেজার নিয়োগসহ বাজেট অনুমোদন।

“বঙ্গবন্ধু অনূর্ধ্ব-২৩ এশিয়ান সেন্ট্রালজোন ভলিবল চ্যাম্পিয়নশীপ ২০২২" আয়োজন, বাজেট, জাতীয় দল গঠণ, প্রশিক্ষক, সহকারী প্রশিক্ষক ও ম্যানেজার নিয়োগ প্রসঙ্গে সিদ্ধান্ত নেওয়া হয়।

দুবাইতে অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক ভলিবল প্রতিযোগিতা ২০২২, আন্তঃ কলেজ মহিলা ভলিবল প্রতিযোগিতা-২০২২, কিরগিজস্তানে অনুষ্ঠিতব্য ই-স্কোর শিট এবং ভিআইএস কোর্সে বাংলাদেশ থেকে প্রশিক্ষণার্থী প্রেরণ, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ভলিবল প্রতিযোগিতা ২০২২ এর চূড়ান্ত হিসাব দাখিল ও অনুমোদন এবং প্রিমিয়ার, প্রথম ও দ্বিতীয় বিভাগের বাজেটের সারসংক্ষেপ অনুমোদন দেওয়ার বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বিনিয়োগবার্তা/ডিএফই//


Comment As:

Comment (0)