Photo of Jane Alam Romel

শান্তায় বিপণন, ডিজিটাল বিজনেস এবং গ্রাহক পরিষেবার প্রধান হলেন জানে আলম রোমেল

নিজস্ব প্রতিবেদক: জানে আলম রোমেল শান্তা অ্যাসেট ম্যানেজমেন্টের বিপণন, ডিজিটাল বিজনেস, এবং গ্রাহক পরিষেবার প্রধান হিসেবে যোগদান করেছেন। তিনি শান্তার পুঁজিবাজার ব্যবসার অঙ্গসংস্থানসমুহ:  শান্তা অ্যাসেট ম্যানেজমেন্ট, শান্তা সিকিউরিটিজ এবং শান্তা ইক্যুইটি এর সামগ্রিক বিপণন কার্যক্রম পরিচালনার দায়িত্বে থাকবেন।

শান্তা অ্যাসেট ম্যানেজমেন্টের ভাইস-চেয়ারম্যান আরিফ খান এক বিবৃতিতে বলেন: "এফএমসিজি, এয়ারলাইনস, ফিন্যানসিয়াল ইনস্টিটিউশন এবং ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রির মতো বৈচিত্র্যময় কর্মক্ষেত্রে রোমেলের অভিজ্ঞতা তাকে করেছে পরিণত ও সমৃদ্ধ ৷ আমরা আশাবাদী তার ভিন্নধমী চিন্তাধারা, বিপণন নিয়ে ভিন্ন কিছু করার অদম্য ইচ্ছা আমাদের অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে সহায়তা করবে।"

শান্তা়য় যোগদানের আগে জানে আলম রোমেল ছয় বছর আইডিএলসি ফাইন্যান্সের চিফ মার্কেটিং অফিসার হিসেবে কাজ করেছেন।

নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে বিবিএ করার পর জানে আলম রোমেল ২০০৫ সালে এম,জি,এইচ গ্রুপে তার কর্মজীবন শুরু করেন। পরে তিনি সিঙ্গাপুর এয়ারলাইন্সের বাংলাদেশের বিক্রয় ও বিপণন প্রধান হিসেবে কাজ করেন।

দীর্ঘ কর্মজীবনে তিনি আইডিএলসি ফাইন্যান্সের মার্কেটিং কমিউনিকেশনের প্রধান এবং র‌্যাংগস ইন্ডাস্ট্রিস এর মার্কেটিং প্রধান হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

শান্তা অ্যাসেট ম্যানেজমেন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ এমরান হাসান বলেন: ‌“আমরা জানে আলম রোমেলকে আমাদের মাঝে পেয়ে আনন্দিত। কাজের প্রতি তার ইতিবাচক দৃষ্টিভঙ্গি, কর্মোদ্দীপনা, বিক্রয় এবং বিপণনের বিস্তৃত অভিজ্ঞতা আমাদের আরো সমৃদ্ধ করবে বলে আমরা আশাবাদী।"

বিনিয়োগবার্তা/ডিএফই//


Comment As:

Comment (0)