দারাজ ফ্যাশন উইক

আকর্ষণীয় মূল্যছাড়ে দারাজ ফ্যাশন উইক শুরু 

নিজস্ব প্রতিবেদক: সোমবার (৩ অক্টোবর) থেকে দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশে শুরু হয়েছে দারাজ ফ্যাশন উইক ২০২২। 

ক্রেতাদের অনলাইন কেনাকাটার অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করতে আকর্ষণীয় এইভেন্টে দারাজের মাধ্যমে আকর্ষণীয় সব ছাড় ও অফার দিচ্ছে জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড।

এবার ক্রেতারাও আকর্ষণীয় ছাড়ে তাদের পছন্দের সব কিনতে পারবেন দারাজ থেকে। ফ্যাশনপ্রেমীদের জন্য বহুল প্রতীক্ষিত এই ক্যাম্পেইনটি চলবে আগামী ৯ অক্টোবর পর্যন্ত।

এবারের দারাজ ফ্যাশন উইক ২০২২ -এ থাকছে আকর্ষণীয় নানা অফার; যার মধ্যে রয়েছে: ফ্ল্যাট শিপিং, ফ্ল্যাট সেলস, হট ডিলস, স্পেশাল ভাউচার এবং শেইক শেইক। 

আয়োজনের টাইটেল স্পন্সর ইনফিনিটি মেগামল দিচ্ছে এর সকল পণ্যের ওপর ১০ শতাংশ ছাড়। 

এছাড়াও, ক্রেতাদের জন্য দুর্দান্ত সব সুযোগ নিয়ে এসেছে ইভেন্টের বাকি তিন কো- স্পন্সর- বাটা, ফ্যাব্রিলাইফ ও ওয়াও স্কিন সায়েন্স। 

বাটা দিচ্ছে কমপক্ষে ১,৫০০ টাকার কেনাকাটায় সর্বোচ্চ ৬০ শতাংশ পর্যন্ত ছাড় ও ফ্রি শিপিংয়ের সুবিধা, ফ্যাব্রিলাইফ দিচ্ছে নূন্যতম ৯৪৯ টাকার কেনাকাটায় সর্বোচ্চ ৪৫ শতাংশ ছাড় ও ফ্রি শিপিংয়ের সুবিধা এবং ওয়াও স্কিন সায়েন্স দিচ্ছে কমপক্ষে ৯৯৯ টাকার কেনাকাটায় সর্বোচ্চ ১৫ শতাংশ পর্যন্ত ছাড় ও ফ্রি শিপিংয়ের সুবিধা।

এছাড়াও, ইভেন্টের পার্টনার হিসেবে কমপক্ষে ৭৫০ টাকার কেনাকাটায় ফ্রি শিপিং সহ সর্বোচ্চ ৩০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে কে-ক্রাফট, র নেশন দিচ্ছে সর্বোচ্চ ৪০ শতাংশ পর্যন্ত ছাড় এবং মেনফেয়ার দিচ্ছে সর্বোচ্চ ৬০ শতাংশ পর্যন্ত ছাড়। 

কমপক্ষে ১,৪৯৯ টাকার কেনাকাটার ওপর ফ্রি শিপিং সহ ফ্ল্যাট ২৫ শতাংশ ছাড় দিচ্ছে মিলানি কসমেটিকস, ১,৫০০ টাকার কেনাকাটার ওপর সর্বোচ্চ ৭০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে এসএসবি লেদার এবং সকল কেনাকাটায় ফ্রি শিপিং ও সর্বোচ্চ ৩০ শতাংশ ছাড় দিচ্ছে ক্রোকোডাইল। 

কমপক্ষে ৫৯৯ টাকার কেনাকাটার ওপর ফ্রি শিপিং সহ সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে নিরভানা কালার এবং কমপক্ষে ১,৫০০ টাকার কেনাকাটার ওপর ফ্রি শিপিং সহ ফ্ল্যাট ২০ শতাংশ ছাড় দিচ্ছে ম্যাসকিউলিন। 

এছাড়াও, আইকন দিচ্ছে ফ্ল্যাট ২০ শতাংশ ছাড়, প্রিস্টিন দিচ্ছে সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত ছাড় এবং গরুর ঘাস দিচ্ছে ফ্ল্যাট ১০ শতাংশ ছাড়। 

এ ফ্যাশন উইক নিয়ে দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “দারাজে আমরা শুধুমাত্র আমাদের গ্রাহকরা কী চায় তাই দিচ্ছি না; পাশাপাশি, তাদের কী প্রয়োজন দারাজে আমরা তাও নিয়ে এসেছি।

এর মাধ্যমে আমরা ক্রেতাদের জীবনের মান উন্নয়নে ও জীবনযাত্রা স্বাচ্ছন্দ্যদায়ক করতে কাজ করে যাচ্ছি। এবারের ফ্যাশন উইক ক্যাম্পেইনে রয়েছে আকর্ষণীয় মূল্যে ব্র্যান্ডের আসল পণ্য কেনার সুবর্ণ সুযোগ।

গতবছরও এই ক্যাম্পেইনটি ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছিলো। এজন্য আমাদের ক্রেতাদের কেনাকাটার পরিধিকে আরও বিস্তৃত করতে, এ বছর অনেক বেশি পার্টনার নিয়ে আবার ক্যাম্পেইনটি আয়োজন করা হয়েছে।

বিনিয়োগবার্তা/কেএইচকে// 


Comment As:

Comment (0)