60522

ব্লুচিজের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব

ক্রীড়া ডেস্ক: দেশের পোশাক শিল্পকে বিশ্বের বুকে সমুন্নত রাখতে এবং সুনাম ধরে রাখতে বাংলাদেশি অনলাইন পোশাক ব্র্যান্ড ‘ব্লুচিজ আউটফিটার্স’ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হলো জাতীয় ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানকে।

সম্প্রতি দুবাইয়ে এক অনুষ্ঠানে চুক্তি সাক্ষর সম্পন্ন হয়। চুক্তি সম্পাদন অনুষ্ঠানে সাকিব আল হাসান ও ব্লুচিজের প্রতিষ্ঠাতা ড. মো. কামরুজ্জামান উপস্থিত ছিলেন। 

চুক্তি সম্পাদন অনুষ্ঠানে ব্লুচিজ আউটফিটার্সের প্রতিষ্ঠাতা ড. মো. কামরুজ্জামান বলেন, আমাদের ব্র্যান্ডের মুখপাত্র হিসেবে একজন জাতীয় ও আন্তর্জাতিক আইকনকে সঙ্গে পেয়ে রোমাঞ্চিত। সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেওয়ার কারণে নিজ ক্ষেত্রে আজ তিনি সেরা। এই মানুষটিকে সঙ্গে পেয়ে আমরা গ্রাহককে সেরা জিনিসটি দিতে পারার অনুপ্রেরণা অনুভব করছি।

ব্লুচিজ আউটফিটার্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান বলেন, ‘ব্লুচিজ আউটফিটার্সের সঙ্গে যুক্ত হতে পেরে আমি খুবই আনন্দিত। ব্লুচিজ বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে বিরাট অবদান রাখছে। আমার বিশ্বাস ব্র্যান্ডটি গ্রাহকদের সঙ্গে নিজেদের কমিটমেন্ট দায়িত্বশীলতার সঙ্গে পালন করবে।’ 

রাজধানীর বনানীর ২৮ নম্বর রোডের, ‘কে’ ব্লকের ২০ নম্বর বাসায় ব্লুচিজের ডিজাইন ল্যাব রয়েছে। গ্রাহকরা চাইলে সেখানে ঘুরে আসতে পারবেন। 

এছাড়া অনলাইনে https://blucheez.com.bd/ ওয়েবসাইটে ব্লুচিজের পণ্য ও দাম সম্পর্কে ধারণা নিতে পারেন ক্রেতারা।

বিনিয়োগবার্তা/এসএল//


Comment As:

Comment (0)