Coca Cola Mobile Phone

স্মার্টফোন আনছে কোকাকোলা

বিনিয়োগবার্তা ডেস্ক: এবার প্রযুক্তি বাজারে আসছে বিশ্বের অন্যতম জনপ্রিয় পানীয় নির্মাতা সংস্থা কোকাকোলা। খুব শগগির বাজারে আসছে সংস্থার প্রথম স্মার্টফোন। এরই মধ্যে এই ফোনের একটি ছবি ও ডিজাইন প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা গেছে, ফোনের রেয়ার প্যানেলে রয়েছে ডুয়াল ক্যামেরা সেনসর। ফোনের পেছনের অংশে লালচে রঙের শেড দেখা যাচ্ছে সেখানে।

জানা যায়, একটি ফোন কোম্পানির সঙ্গে যুক্ত হয়েই এই নতুন ফোন লঞ্চ করবে কোকাকোলা। যদিও এই স্মার্টফোন ব্র্যান্ডের নাম এখনও জানা যায়নি। তবে শোনা যাচ্ছে রিয়েলমি ১০ ৪জি ফোনের রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে কোকাকোলার ফোন লঞ্চ হতে চলেছে।

রিয়েলমি ১০ ৪জি ফোনের সঙ্গে অনেক মিল পাওয়া যাবে আসন্ন কোকাকোলা স্মার্টফোনের। ডিজাইন থেকে ফিচার সবক্ষেত্রেই মিল পাবেন ব্যবহারকারীরা। রিয়েলমি ১০ ৪জি ফোনে রয়েছে একটি মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর এবং ৬.৪ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে।

ভারতের জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা ট্যুইটে জানিয়েছেন, কোকাকোলা কোম্পানি তাদের ফোন ভারতে লঞ্চের কথা নিশ্চিত করেছে। চলতি বছর প্রথম তিনমাসের মধ্যে এই ফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে। তবে কোন ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হয়ে কোকাকোলা ফোন লঞ্চ করবে তা এখনো স্পষ্ট জানা যায়নি। সেক্ষেত্রে বাংলাদেশে কবে আসবে এই স্মার্টফান বা দাম কেমন হবে সে ব্যাপারে জানতে অপেক্ষা করতে হবে আরও কিছু দিন। সূত্র: হিন্দুস্থান টাইমস

বিনিয়োগবার্তা/ডিএফই//


Comment As:

Comment (0)