IMG_20230606_133300_895

তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনে আনসার ও ভিডিপি'র বাঁচাই সম্পন্ন

ময়মনসিংহ ব্যুরো: আসছে ১২ জুন ২০২৩ ইং সোমবার সারাদিন ময়মনসিংহের তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।নির্বাচনকে স্বচ্ছ সুষ্ঠু সুন্দর ও প্রানবন্ত করতে প্রশাসন তৎপর ভূমিকা রাখার আহবান জানান তার পাশাপাশি আনসার ও ভিডিপি সদস্যরাও অন্যান্য বাহিনীর সাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন জানিয়ে ৪ জুন ২০২৩ ইং তারিখ তারাকান্দা উপজেলা চত্বরে বাঁচাই কার্যক্রম শুরু হয়। এতে প্রায় আড়াই হাজারেরও অধিক পূরুষ মহিলা উপস্হিত হয়ে লাইনে দাঁড়ায়।তারমধ্য থেকে বাঁচাই করে শুধু প্রশিক্ষিত আনসার ও ভিডিপি সদস্য সদস্যা বাঁচাই কার্যক্রম সুষ্টুভাবে সম্পন্ন হয়েছে।

গত সোমবার (৫ জুন) সমস্ত কাগজপত্র যাচাই বাছাই করে মোট ১২৪৮ জন সদস্য সদস্যাকে বাঁচাইয়ে তালিকাভূক্ত করা হয়।

সকাল ১১ টা থেকে প্রায় বিকাল সাড়ে ৩ টা পর্যন্ত এই বাঁচাই কার্যক্রমে আনসার ও ভিডিপি'র বাঁচাই কমিটির সভাপতি হিসেবে উপস্হিত ছিলেন,সুশান্ত মদক,সদস্য উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা ঈশ্বরগঞ্জ।আম্বিয়া খাতুন,সদস্য আনসার ও ভিডিপি'র(ভারপ্রাপ্ত)কর্মকর্তা তারাকান্দা।সদস্য দেলোয়ার হোসেন আনসার ও ভিডিপি  প্রশিক্ষক হালুয়াঘাট।সদস্য আনসার ও ভিডিপি প্রশিক্ষক মাসুদ পারভেজ তারাকান্দা।

এছাড়াও তারাকান্দা উপজেলায় কর্মরত ১০ টি ইউনিয়নের কোম্পানি কমান্ডার ও সহকারী কোম্পানী কমান্ডারগণ,১০ টি ইউনিয়নের দলনেতা দলনেত্রীগণ প্রমূখ উপস্হিত ছিলেন।

এবিষয়ে সর্বশেষ তথ্য নিশ্চিত করেন,তারাকান্দা উপজেলার আনসার ভিডিপি'র ভারপ্রাপ্ত কর্মকর্তা আম্বিয়া খাতুন।

বিনিয়োগবার্তা/এসএমএইচএ/কেএইচকে//


Comment As:

Comment (0)