Responsive image

সিএমপি কমিশনারের সঙ্গে বিজিএমইএ নেতাদের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: বিজিএমইএর নবনির্বাচিত প্রথম সহসভাপতি সৈয়দ নজরুল ইসলামের নেতৃত্বে বিজিএমইএ নেতাদের একটি প্রতিনিধি দল চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

গতকাল মঙ্গলবার দুপুরে নগরীর দামপাড়া পুলিশ লাইনের পুলিশ কমিশনার কার্যালয়ে এ সাক্ষাতের আয়োজন করা হয়।

এ সময় সিএমপি কমিশনার বিজিএমইএর নতুন নেতৃত্বকে স্বাগত জানিয়ে চট্টগ্রামে তৈরি পোশাক শিল্পে বিরাজমান শান্তিপূর্ণ আইন-শৃঙ্খলা পরিস্থিতিতে সন্তোষ প্রকাশ করেন। চট্টগ্রামে যাতে শ্রম অসন্তোষ না ঘটে, সে ব্যাপারে বিজিএমইএর সহযোগিতা কামনা করেন।

এ সময় আরো বক্তব্য রাখেন বিজিএমইএর পরিচালক এমডিএম মহিউদ্দিন চৌধুরী ও মো. হাসান (জেকি), প্রাক্তন প্রথম সহসভাপতি এরশাদ উল্ল্যাহ ও নাসিরউদ্দিন চৌধুরী, প্রাক্তন পরিচালক হেলাল উদ্দিন চৌধুরী ও মোহাম্মদ মুসা, চট্টগ্রাম মহানগরী পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফাইন্যান্স) সানা শামিমুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মো. শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ এবং উপপুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফর। এ সময় উপস্থিত ছিলেন বিজিএমইএর সহসভাপতি রাকিবুল আলম চৌধুরী, পরিচালক তানভীর হাবিব, এএম শফিউল করিম (খোকন), এম এহসানুল হক, সাবেক পরিচালক অঞ্জন শেখর দাশ প্রমুখ।

(এসকে/এসএএম/০৫ মে ২০২১)

Short URL: http://biniyougbarta.com/?p=144070

সর্বশেষ খবর