Responsive image

আইসিএসবির প্রতি সব সহযোগিতা অব্যাহত রাখবে বাণিজ্য মন্ত্রনালয়

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: বাংলাদেশে কোম্পানি সেক্রেটারি পেশার পেশাদারিত্ব ও উন্নয়নে ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ (আইসিএসবি) এর প্রতি সব ধরনের সহযোগিতা অব্যাহত রাখা হবে বলে আশ্বাস দিয়েছেন বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোঃ জাফর উদ্দিন।

বৃহস্পতিবার (০৮ এপ্রিল) সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোঃ জাফর উদ্দিনের সাথে আইসিএসবি কাউন্সিলের সৌজন্য সাক্ষাৎকালে এ আশ্বাস দেন তিনি।

ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ (আইসিএসবি) এর প্রেসিডেন্ট মুজাফফর আহমেদ এফসিএমএ, এফসিএস এর নেতৃত্বে আইসিএসবির কাউন্সিলের সদস্যগণ এসময় উপস্থি ছিলেন।

সাক্ষাৎকালে কাউন্সিলের পক্ষ থেকে ড. মোঃ জাফর উদ্দিনকে বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব পদে পদোন্নতি পাওয়ায় অভিনন্দন জানান ইনস্টিটিউটের প্রেসিডেন্ট। তিনি সদস্যদের পেশাগত উন্নয়নের জন্য আইসিএসবির বিভিন্ন কর্মকাণ্ড সম্পর্কে সিনিয়র সচিবকে অবগত করেন এবং ইনস্টিটিউটের ভবিষ্যত পরিকল্পনাসমূহও তুলে ধরেন।

সিনিয়র সচিব ড. মোঃ জাফর উদ্দিন মনোযোগ সহকারে কথাগুলো শুনেন এবং বাংলাদেশে কোম্পানি সেক্রেটারি পেশার পেশাদারিত্ব ও উন্নয়নে আইসিএসবির ভূমিকার প্রশংসা করেন। এছাড়াও আইসিএসবি যে আন্তর্জাতিক মানের পেশাদারী শিক্ষা প্রদান করছে তারও প্রশংসা করেন। তিনি তাঁর পক্ষ থেকে সহযোগিতা অব্যাহত রাখার নিশ্চয়তা প্রদান করেন।

কাউন্সিল সদস্যরা আশা প্রকাশ করেন যে, তাঁর সহায়তা ও নির্দেশনা ইনস্টিটিউটকে তার লক্ষ্য অর্জনে এগিয়ে যেতে সহায়তা করবে।

সভায় অনান্যের মধ্যে আইসিএসবির ভাইস প্রেসিডেন্ট মোঃ সেলিম রেজা এফসিএস এবং ইনস্টিটিউটের সচিব (ভারপ্রাপ্ত) মোঃ শামিবুর রহমান এফসিএস প্রমুখ উপস্থিত ছিলেন।

(এসএএম/০৮ এপ্রিল ২০২১)

Short URL: https://biniyougbarta.com/?p=141681

সর্বশেষ খবর