Responsive image

আমাজন প্রাইমে শাকিব খান

বিনিয়োগবার্তা ডেস্ক, ঢাকা: বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে থাকা শাকিব খানের ভক্তদের জন্য সুখবর।

তাঁর অভিনীত তিনটি ছবি এখন উপভোগ করা যাবে বিশ্বের যেকোনো প্রান্ত থেকে। ছবিগুলো রয়েছে জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘আমাজন প্রাইম’-এ। বাংলাদেশ থেকে আপাতত ট্রেলার দেখেই সন্তুষ্ট থাকতে হবে। তবে খুব শিগগির বাংলাদেশি আমাজন প্রাইম গ্রাহকেরা শাকিবের ছবি তিনটি দেখতে পাবেন। কলকাতা থেকে সংবাদ মাধ্যমকে এমনটাই নিশ্চিত করেছেন ছবি তিনটির প্রযোজনা প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী অশোক ধানুকা।

অশোক ধানুকা জানান, বিশ্বের জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে দেখা যাচ্ছে শাকিব খানের তিনটি সিনেমা ‘শিকারী’, ‘চালবাজ’ ও ‘ভাইজান এলো রে’। ছবি তিনটি কয়েক বছর আগে বাংলাদেশ ও ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পায়। তিনটি ছবিতেই শাকিব খানের অভিনয় সবার কাছে প্রশংসিত হয়। ছবিগুলোকে শাকিব খানের অভিনয় জীবনের অন্যতম মাইলফলক মনে করেন সিনেমাপ্রেমীরা। এসব সিনেমার মাধ্যমে নতুন শাকিব খানকে দেখতে পান দর্শকেরা। পাশাপাশি ভারতেও নিজের পরিচিতি তৈরি করেন শাকিব।

অশোক ধানুকা বলেন, ‘শাকিবের এই তিনটি ছবিই বাংলাদেশ ও ভারতে ব্যবসায়িক সফলতা পায়। পাশাপাশি শাকিবের অভিনয়ও প্রশংসিত হয়। ভালো সিনেমা সবারই দেখার সুযোগ করে দেওয়া উচিত। পৃথিবীতে ছড়িয়ে থাকা বাংলা সিনেমাপ্রেমী দর্শকের কথা চিন্তা করে আমরা আমাজান প্রাইম কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করি। তারা ছবি তিনটি আনন্দের সঙ্গে লুফে নেয়।’

দেশের দুই গুণী পরিচালক জানালেন, তাঁদের জানামতে এর আগে বাংলাদেশের কোনো সিনেমা আমাজন প্রাইমে জায়গা করতে পারেনি। শাকিব খান অভিনীত তিনটি সিনেমার মধ্যে একটি যৌথ প্রযোজনার এবং বাকি দুটি কলকাতার নিজস্ব প্রযোজনার। শাকিব অভিনীত এই সিনেমাগুলো মুক্তির পর দেশের প্রেক্ষাগৃহে ভিড় লক্ষ করা যায়। কলকাতার প্রেক্ষাগৃহেও ছবিগুলোর ব্যবসায়িক সাফল্য নিয়ে সন্তুষ্ট ছিল প্রযোজনা প্রতিষ্ঠান।

বিশ্বব্যাপী ১৫০ মিলিয়নের বেশি সাবস্ক্রাইবার রয়েছে ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমের।

(ডিএফই/০৭ জানুয়ারি, ২০২১)

Short URL: https://biniyougbarta.com/?p=134284

সর্বশেষ খবর