Responsive image

আল-জাজিরার প্রতিবেদনের গ্রহণযোগ্য ব্যাখ্যা চায় বিএনপি

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরার ‘অল দ্য প্রাইম মিনিস্টার’স মেন’ শিরোনামের একটি প্রতিবেদনের বিষয়ে সরকার কোনো ব্যাখ্যা দেয়নি বলে মনে করছে বিএনপি।

দলটির পক্ষ থেকে বলা হচ্ছে, এ দেশের মানুষের সঙ্গে বিএনপিও আল-জাজিরার প্রতিবেদনে উল্লেখ করা প্রতিটি বিষয় সম্পর্কে সরকারের কাছ থেকে গ্রহণযোগ্য ও বিশ্বাসযোগ্য ব্যাখ্যা পাওয়ার অপেক্ষা করছে।

বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিবৃতিতে এ দাবি জানানো হয়।

বিবৃতিতে রিজভী বলেন, গত ১ ফেব্রুয়ারি আল-জাজিরায় ‘অল দ্য প্রাইম মিনিস্টার’স মেন’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়েছে, যা বাংলাদেশের আপামর জনগণকে বিব্রত ও উৎকন্ঠিত করেছে। জনগণের ওই অনুভূতির সঙ্গে বিএনপিও গভীরভাবে উদ্বেগ প্রকাশ করছে।

তিনি বলেন, জনগণের কাছে সুনির্দিষ্টভাবে প্রতিটি অভিযোগের প্রকৃত ব্যাখ্যা দেওয়ার বদলে সরকার তার প্রতিবাদ বিবৃতিতে কেবল রাজনৈতিক বক্তব্যের আড়ালে তা নাকচ করার চেষ্টা করছে। এতে জনগণ আরও বেশি উদ্বিগ্ন হচ্ছে ও প্রচারিত অভিযোগ সম্পর্কে তাদের উৎকন্ঠা ঘনীভূত হচ্ছে।

বিবৃতিতে রিজভী আরও বলেন, এ দেশের মানুষের সঙ্গে বিএনপিও ওই প্রতিবেদনে উল্লেখিত প্রতিটি বিষয় সম্পর্কে সরকারের কাছ থেকে গ্রহণযোগ্য ও বিশ্বাসযোগ্য ব্যাখ্যা পাওয়ার জন্য অপেক্ষা করছে।

(ডিএফই/০৪ ফেব্রুয়ারি, ২০২১)

Short URL: https://biniyougbarta.com/?p=136812

সর্বশেষ খবর