Responsive image

ইসলামী ব্যাংক চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জোনের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জোনের উদ্যোগে মতবিনিময় ও গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি)  রেডিসন ব্লু চট্টগ্রামে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের সাবেক ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোঃ মাহবুব উল আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মোঃ ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস ও মোঃ মোশাররফ হোসাইন এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মিফতাহ উদ্দীন।

ব্যাংকের চট্টগ্রাম উত্তর জোনপ্রধান মোঃ নাইয়ার আজম এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন  চট্টগ্রাম দক্ষিণ জোনপ্রধান মোঃ ইয়াকুব আলী।

এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আগ্রাবাদ কর্পোরেট শাখাপ্রধান মিয়া মোঃ বরকত উল্লাহ ও খাতুনগঞ্জ কর্পোরেট শাখাপ্রধান মোহাম্মদ ইহসানুল ইসলাম।

এসময় চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জোনের সকল শাখাপ্রধান ও বিশিষ্ট গ্রাহকগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। গ্রাহক ও শুভানুধ্যায়ীদের পক্ষে বক্তব্য রাখেন রমা কান্ত মজুমদার, মুহাম্মদ শিহাব উদ্দিন, এ জে এম সালেহ অর্পন, বাবু কাজল কান্তি দাস, নাজমিন সুলতানা, মোঃ হারুন ও বনজা বেগম নিশি।

(এসএইচআর/এসএএম/৭ ফেব্রুয়ারী ২০২১ইং)

Short URL: https://biniyougbarta.com/?p=137017

সর্বশেষ খবর