Responsive image

ই-কমার্সের পণ্য ডেলিভারি রাত ১২টা পর্যন্ত

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: করোনাকালীন ই-কমার্সের পণ‌্য ডেলিভারির সময় রাত ১২টা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে। এতে করে মানুষ নিরাপদ থাকবে বলে মনে করেন সংশ্লিষ্টরা।

বৃহস্পতিবার (০৮ এপ্রিল) ই-কমার্স ব্যবসায়ীদের সংগঠন ই-কমার্স অ‌্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) আয়োজিতে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে সংগঠনের সভাপতি শমী কায়সার এ তথ্য জানান।

তিনি বলেন, বাণিজ্য মন্ত্রণালয়ে ই-ক্যাবের আবেদনের পরিপ্রেক্ষিতে সময় ঠিক করা হয়েছে রাত ১২টা পর্যন্ত। এর আগে ই-কমার্স ডেলিভারির সময়সীমা সন্ধ্যা ৬টা পর্যন্ত ছিল।

তিনি বলেন, প্রধানমন্ত্রী করোনা সংক্রমণ রোধে জনগণকে অনলাইনে কেনাকাটার ব্যাপারে পরামর্শ দিয়েছেন। এরই ধারাবাহিকতায় বর্তমান পরিস্থিতিতে ই-ক্যাবের পক্ষ থেকে আবেদনের মাধ্যমে ই-কমার্স ডেলিভারির সময়সীমা সন্ধ্যা ৬টা থেকে বাড়িয়ে রাত ১২টা পর্যন্ত করা হয়েছে।

ই-ক্যাবের ডিরেক্টর আসিফ আহনাফের সঞ্চালনায় ই-ক্যাবের অর্থ সম্পাদক মোহাম্মদ আব্দুল হক অনু সংবাদ সম্মেলনে ই-কমার্সের বিভিন্ন দিক ও কার্যক্রম তুলে ধরেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ই-ক্যাবের জয়েন্ট সেক্রেটারি আশীষ চক্রবর্তী, জিয়া আশরাফ, নাসিমা আক্তার নিশা এবং ডিরেক্টর সাইদ রহমান, জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর আলম শোভন, ডেপুটি ম্যানেজার মাহমুদুর রহমান প্রমুখ।

(এসএএম/০৮ এপ্রিল ২০২১)

Short URL: https://biniyougbarta.com/?p=141688

সর্বশেষ খবর