Responsive image

এক দৃশ্যের জন্য ৩০ কোটি টাকা

বিনিয়োগবার্তা ডেস্ক, ঢাকা: বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত এই মুহূর্তে ব্যস্ত তাঁর আগামী ছবি ‘ধাকড়’- এর শুটিংয়ে। তারই ঝলক দেখা গেল সামাজিক যোগাযোগমাধ্যমে। কঙ্গনা তাঁর এই ছবির শুটিংয়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন। পাশাপাশি এই বলিউড তারকা জানিয়েছেন, নির্মাতারা এই ছবির জন্য কোটি কোটি রুপি খরচ করছেন।

কঙ্গনা রনৌতের ‘ধাকড়’ ছবিটি ঘিরে প্রায়ই নতুন নতুন খবর উঠে আসছে। এবার ছবিটিকে নিয়ে নতুন খবর জানালেন কঙ্গনা। এই বলিউড অভিনেত্রী শুক্রবার তাঁর টুইটারে ‘ধাকড়’-এর শুটিং নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে একটি অ্যাকশন দৃশ্য শুট করতে দেখা গেছে। কঙ্গনা সেই ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘আমি এমন কোনো পরিচালক দেখিনি, যিনি মহড়ার জন্য এত সময় আর গুরুত্ব দেন। আগামীকাল রাত থেকে সবচেয়ে বড় অ্যাকশন দৃশ্য শুট করা হবে। তার প্রস্তুতি দেখে আমি হতবাক হয়ে গেছি। আমি অনেক কিছু শেখার সুযোগ পাচ্ছি। ২৫ কোটি রুপির (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩০ কোটি টাকা) বেশি শুধু একটা অ্যাকশন দৃশ্যের জন্যই খরচ করা হচ্ছে।’

স্পাই-অ্যাকশন ঘরানার ছবি ‘ধাকড়’। এই ছবিতে কঙ্গনাকে এক গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে। রজনীশ রাজি ঘাই পরিচালিত এই ছবিতে চোখধাঁধানো সব অ্যাকশন দৃশ্য আছে। এসব দৃশ্য কঙ্গনা জীবনের ঝুঁকি নিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু নির্মাতা রাজি হননি। তাই বুলগেরিয়া থেকে এক স্ট্যান্টউইম্যান নিয়ে আসা হয়েছে, যাঁর শারীরিক গঠন অনেকটা কঙ্গনার মতো। এখন এই স্ট্যান্টউইম্যানকে দিয়ে কঙ্গনার ঝুঁকিপূর্ণ দৃশ্যগুলো করাচ্ছেন পরিচালক। কঙ্গনার সঙ্গে ‘ধাকড়’ ছবির মূল চরিত্রে আছেন অর্জুন রামপাল ও দিব্য দত্ত। কঙ্গনা আগে জানিয়েছিলেন, এই ছবি এ বছর ১ অক্টোবর মুক্তি পাবে।

এরই মধ্যে কঙ্গনা ‘থালাইভা’ ছবির শুটিং শেষ করেছেন। দক্ষিণ ভারতীয় অভিনেত্রী, তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবনের ওপর নির্মিত এই বায়োপিক। এই ছবি হিন্দিসহ তামিল, তেলেগু ভাষায় মুক্তি পাবে। ‘থালাইভা’ ছবিতে কঙ্গনা ছাড়া যিশু সেনগুপ্ত, অরবিন্দ স্বামী, প্রকাশ রাজসহ আরও অনেকে আছেন। এ ছাড়া ‘তেজস’ ছবিতে কঙ্গনাকে বিমানবাহিনীর যোদ্ধা বিমানচালকের ভূমিকায় দেখা যাবে।

(ডিএফই/০৬ ফেব্রুয়ারি, ২০২১)

Short URL: https://biniyougbarta.com/?p=136898

সর্বশেষ খবর