Responsive image

করণ জোহরের রোমান্টিক সিনেমায় রণভীর-আলিয়া

বিনিয়োগবার্তা ডেস্ক, ঢাকা: ‘গলি বয়’ সিনেমা দিয়ে দারুণ সাফল্য পেয়েছেন রণভীর সিং ও আলিয়া ভাট জুটি৷ এ সিনেমার পর দর্শকেরা অপেক্ষায় আছেন এই জুটিকে আবারও পর্দায় দেখবেন বলে। সে সুযোগ করে দিচ্ছেন বলিউডের বিখ্যাত পরিচালক ও প্রযোজক করণ জোহর।

রণভীর-আলিয়ার ভক্তদের জন্য এমনই সুখবর জানাচ্ছে ভারতীয় গণমাধ্যমগুলো।

সম্প্রতি স্পটবয়ের এক প্রতিবেদনে বলা হয়েছে, ‘করণ জোহর তার প্রিয় দুই তারকা রণভীর সিং ও আলিয়া ভাটকে নিয়ে নতুন সিনেমা পরিচালনা করার জন্য প্রস্তুত। সিনেমাটি অবশ্যই হবে একটি ভালবাসার গল্পকে কেন্দ্র করে।’

করণ জোহরের এক ঘনিষ্ঠ সুত্র আরও জানায়, করণ অনেক দিন থেকেই এই জুটি নিয়ে কাজ করার কথা চিন্তা করে আসছিলেন। দুই তারকাই করণের অত্যন্ত কাছের হওয়ায় তাদের রাজি করতে বেশি সময় লাগেনি এই গুণী পরিচালকের।

ধর্ম প্রডাকশনের প্রযোজনায় রণভীর কাজ করলেও এখন অব্দি করণের সঙ্গে কোনো সিনেমায় কাজ করা হয়নি তার। অন্যদিকে আলিয়ার সঙ্গে করণের সম্পর্ক এতোটাই ভালো যে মিডিয়ার অনেকেই করণকে আলিয়ার দ্বিতীয় বাবা হিসেবে আখ্যায়িত করে থাকে। ইতিমধ্যে সিনেমাটির গল্প নিয়েও কথা বলেছেন তারা।

প্রসঙ্গত, বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে হোম আইসোলশনে রয়েছেন আলিয়া। চলতি বছরেই তার ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ নামক একটি নতুন সিনেমা মুক্তি পেতে যাচ্ছে তার।

(ডিএফই/১২ এপ্রিল, ২০২১)

Short URL: https://biniyougbarta.com/?p=141991

সর্বশেষ খবর