Responsive image

কুসুমকলি সু ফ্যাক্টরীর ২ ব্রান্ডের মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর বিনিয়োগ গ্রাহক কুসুমকলি সু ফ্যাক্টরীর ২টি নতুন ব্রান্ডের  মোড়ক উন্মোচন করা হয়েছে।

শনিবার (১৩ ফেব্রুয়ারি ২০২১) রাজধানীর রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, এমপি।

বিশেষ অতিথি ছিলেন বিসিক বাংলাদেশ-এর চেয়ারম্যান মোঃ মোশ্তাক হাসান, এনডিসি এবং ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা।

এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ড. মোঃ মফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কুসুমকলি সু ফ্যাক্টরীর স্বত্বাধিকারী নাজমা খাতুন। ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মোঃ ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস ও মোঃ মোশাররফ হোসাইনসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী, বিশিষ্ট ব্যবসায়ী, ফ্যাক্টরীর গ্রাহক ও শুভানুধ্যায়ীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ‘ভিনকা’ ও ‘ডক্টর মার্ক’ নামে কুসুমকলির ২টি নিজস্ব স্যু ব্রান্ডের মোড়ক উন্মোচন করা হয়। ইসলামী ব্যাংকের নারী উদ্যোক্তা কুসুমকলি সু ফ্যাক্টরীর স্বত্বাধিকারী নাজমা খাতুন ২০১০ সালে বাড্ডা শাখা থেকে বিনিয়োগ নিয়ে ব্যবসা কার্যক্রম পরিচালনা করে আসছেন।

(এসএএম/১৪ ফেব্রুয়ারি ২০২১)

Short URL: https://biniyougbarta.com/?p=137527

সর্বশেষ খবর