Responsive image

দেশের ৪ বিমানবন্দরে ফ্রি প্রবেশ ও আপ্যায়ন সুবিধা পাবেন লংকাবাংলার কার্ড ব্যবহারকারীরা

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: দেশের ৪ বিমানবন্দরে ফ্রি প্রবেশাধিকার ও আপ্যায়ন সুবিধাদি ইপভোগ করতে পারবেন  লংকাবাংলা ফাইন্যান্সের মাস্টারকার্ড টাইটেনিয়াম ও ভিসা প্লাটিনাম কার্ড ব্যবহারকারীরা।

এলক্ষ্যে সম্প্রতি লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড এর সঙ্গে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড এর মধ্যে একটি চুক্তি সম্পন্ন হয়েছে।

লংকাবাংলা ফাইন্যান্সের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও খাজা শাহরিয়ার এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সৈয়দ মাহবুবুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি অনুযায়ী, লংকাবাংলা ফাইন্যান্স এর মাস্টারকার্ড টাইটেনিয়াম ও ভিসা প্লাটিনাম কার্ড ব্যবহারকারীগণ আগামী ১লা জানুয়ারী ২০২১ থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক এয়ারপোর্ট, ঢাকা; হযরত শাহ আমানত আন্তর্জাতিক এয়ারপোর্ট, চট্রগ্রাম এবং ওসমানি আন্তর্জাতিক এয়ারপোর্ট, সিলেট এর এম.টি.বি এয়ার লাউঞ্জে ফ্রি প্রবেশাধিকার ও আপ্যায়ন সুবিধাদি উপভোগ করতে পারবেন।

অনুষ্ঠানে লংকাবাংলা ফাইন্যান্স এর হেড অফ রিটেইল বিজনেস, খোরশেদ আলম, হেড অফ কার্ডস, মোঃ মিনহাজ উদ্দিন, এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক এর এ.এম.ডি ও সি.বি.ও, সৈয়দ রফিকুল হক, হেড অফ এস.এম.ই ও রিটেইল ব্যাংকিং, মোঃ সাফকাত হোসেন সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

(এসএএম/২৭ ডিসেম্বর ২০২০)

Short URL: https://biniyougbarta.com/?p=133326

সর্বশেষ খবর