Responsive image

নরসিংদীতে ডিজিটাল রেকর্ডরুমের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবর্তা: ঘরে বসেই হাতের মুঠোয় ভূমি সেবা প্রাপ্তি নিশ্চিত করার লক্ষ্যে ভূমি সেবায় অটোমেশনের অংশ হিসেবে নরসিংদীতে ডিজিটাল রেকর্ডরুমের উদ্বোধন করেন ভূমি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব সাইফুজ্জামান চৌধুরী এমপি।

গতকাল বুধবার (২৩ ডিসেম্বর) ভিডিও কনফারেন্সের মাধ্যমে ডিজিটাল রেকর্ডরুমের উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব সাইফুজ্জামান চৌধুরী এমপি।

ভূমি মন্ত্রণালয়ের মাননীয় সিনিয়র সচিব জনাব মাক্ছুদুর রহমান পাটওয়ারী এঁর সভাপতিত্বে উক্ত ভিডিও কনফারেন্সে নরসিংদী প্রান্ত থেকে যুক্ত থেকে নরসিংদী জেলার ডিজিটাল রেকর্ডরুম উদ্বোধনে নেতৃত্ব প্রদান করেন মান্যবর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

এসময় প্রধান অতিথি মহোদয় বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ভূমি মন্ত্রণালয় ভূমি সেবা সহজীকরণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে যার অংশ হিসেবে ডিজিটাল রেকর্ডরুম।

তিনি আরও বলেন, ভূমি সেবার প্রক্রিয়া ও পদ্ধতিতে নিয়ে এসেছে ইতিবাচক পরিবর্তন এবং নিশ্চিত করেছে জনসাধারণের হয়রানিমুক্ত সেবা প্রাপ্তি।

(কেএইচকে / ২৪ ডিসেম্বর ২০২০)

Short URL: https://biniyougbarta.com/?p=133103

সর্বশেষ খবর