Responsive image
সর্বশেষ সংবাদ:

নরসিংদীর আলোকবালীতে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট

নরসিংদী প্রতিনিধি, বিনিয়োগবার্তা: ‘আজকের সঞ্চয় আগামী দিনের শক্তি’ এই শ্লোগানকে সামনে রেখে, নরসিংদীর প্রত্যন্ত অঞ্চলে ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

রবিবার সকালে নরসিংদী সদর উপজেলার আলোকবালী বাজারে এক ভার্চুয়াল সভায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড নিয়ন্ত্রণাধীন এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন করা হয়।

ভার্চুয়াল সভার মাধ্যমে আউটলেট শাখার উদ্বোধন করেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোঃ মাহবুবুল আলম।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক  নরসিংদী শাখার এস ভিপি ব্যবস্থাপক ইব্রাহিম ভূঁইয়া,  নরসিংদী সদর থানা আওয়ামী লীগের আহবায়ক আফতাব উদ্দিন ভূঁইয়া, আলোকবালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন সরকার দিপু, বীর মুক্তিযোদ্ধা শাহ আলম চৌধুরী, নুর হসপিটালে চেয়ারম্যান নুরুল ইসলাম মোল্লা, মাওলানা আলাউদ্দিন জালাল মৌলভী, এডভোকেট আমিরুল ইসলাম, আবুল কাশেম সিকদার,আব্দুর রশিদ মেম্বার, কালু মেম্বার, রায়হান মেম্বার, উদ্বোধনকৃত শাখার ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম মাসুম, ফরহাদসহ এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার ব্যবসায়ী, সাংবাদিক এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ,

এসময় আশরাফুল ইসলাম মাসুম বলেন ব্যাংকিং খাতকে মানুষের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে ও সহজতর করতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এজেন্ট ব্যাংকিং এর কার্যক্রম চালু করেছে। এই সুফল ভোগ করবে আলোকবালী ইউনিয়ন বাসী।

ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন সরকার দিপু বলেন, আমরা এই ব্যাংকিং কার্যক্রমকে স্বাগতম জানাই ও সফলতা কামনা করি।

(এসএইচআর/এসএএম/১৩ ডিসেম্বর ২০২০)

Short URL: https://biniyougbarta.com/?p=131918

সর্বশেষ খবর