Responsive image

নরসিংদীতে পৌরসভা নির্বাচন উপলক্ষে প্রার্থী ও সুধীজনদের সঙ্গে জেলা প্রশাসনের মতবিনিমিয়

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: নরসিংদী ও মাধবদী পৌরসভা সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, স্থানীয় সুধীজনসহ সংশ্লিষ্ট অংশীজনদের সাথে জেলা প্রশাসন, আইন-শৃঙ্খলা রক্ষাবাহিনী ও রিটার্নিং অফিসারদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে নরসিংদী ও মাধবদী পৌরসভা সাধারণ নির্বাচন রিটার্নিং অফিসারের কার্যালয়ের উদ্যোগে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, র‌্যাব-১১ এর নরসিংদীতে দায়িত্বপ্রাপ্ত সিনিয়র এএসপি শাহ মো: মশিউর রহমান পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও নরসিংদী পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার কমল কুমার ঘোষ, আনসার ভিডিপি’র জেলা কমান্ডার মোকসেদুর রহমান, মাধবদী পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মেজবাহ উদ্দিন, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মো: মাজহারুল পারভেজ প্রমুখ।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং নির্বাচনে আপিল কর্মকর্তা সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, নরসিংদী ও মাবধদী পৌর নির্বাচন হবে সুষ্ঠু,অবাধ ও নিরপেক্ষ। পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম বলেন, নির্বাচনে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে সে যেই হউ্ক না কেন তাকে কঠোরভাবে প্রতিহত করা হবে। ভোটের দিন নির্বাচনী এলাকার বাহিরের কোন লোক অনুপ্রবেশ করলে তাকে আইনের আওতায় কঠোর সাজা ভোগ করতে হবে। প্রার্থীরা নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করলে তাকেও আইনের আওতায় সাজা ভোগ করতে হবে।

অনুষ্ঠানে নরসিংদী ও মাধবদী পৌরসভা নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থী, সুধীজন ও সাংবাদিকবৃন্দ।

এ অনুষ্ঠানে নরসিংদী পৌরসভার মেয়র পদে প্রতিদ্বন্ধিতাকারী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীকের মো: আমজাদ হোসেন বাচ্চু, বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোবাইল ফোন প্রতীকের এসএম কাইয়ুম, বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী হারুন অর রশিদ ও ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনোনীত প্রার্থী হাতপাখা প্রতীকের আসাদুল হক হামিদ এবং মাধবদী পৌরসভার স্বতন্ত্র প্রার্থী মোবাইল ফোন প্রতীকের ফরিদা ইয়াছমিন, বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আনোয়ার হোসেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী হাতপাখা প্রতীকের মো: মনির হোসেন শামিম অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দাবী করে বক্তব্য রাখেন। মাধবদী পৌরসভার মেয়র এবং আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী নৌকা প্রতীকের মোশাররফ হোসেন প্রধান মানিক অনিবার্য কারণবশত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন না।

জেলা প্রশাসনের সহযোগিতায় মতবিনিময় সভার আয়োজন করে নরসিংদী ও মাধবদী পৌরসভার রিটার্নিং অফিসারের কার্যালয়।

(এসএইচআর/এসএএম/৭ ফেব্রুয়ারী ২০২১ইং)

Short URL: https://biniyougbarta.com/?p=136964

সর্বশেষ খবর