Responsive image

নিউজিল্যান্ড সফরে থাকছেন না সাকিব

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োবার্তা: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ টেস্ট থেকে ছিটকে গেছেন সাকিব আল হাসান। চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিন কুঁচকির চোটে তিনি ছিটকে যান। বাকি তিনদিন মাঠে থাকলেও দলের হয়ে ব্যাট-বল হাতে মাঠে নামতে পারেননি তিনি।

নিউজিল্যান্ড সফরেও সাকিবকে পাচ্ছে না বাংলাদেশ। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে আসন্ন এই সফর থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন সাকিব। এজন্য বিসিবির কাছে মেইলও পাঠিয়েছেন তিনি।

এই বিষয়টি সংবাদমাধ্যমকে জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। নিউজিল্যান্ড সফর থেকে সাকিবের বিরতি প্রসঙ্গে তিনি বলেছেন, ‘সে একটা মেইল পাঠিয়েছে এবং তাঁর যেহেতু পরিবারকেও সময় দিতে হবে, ওর তৃতীয় বাচ্চা হচ্ছে। আল্লাহর রহমতে যদি সব ঠিক ঠাক থাকে সে তখন পরিবারের সঙ্গে থাকতে চাচ্ছে। আমাকে একটা চিঠি দিয়েছে তো এটা নিয়েও আলোচনা হবে আমাদের মধ্যে। তখন বোর্ডের সাথে আলাপ আলোচনা করে ওর চিঠির উত্তর দেব।’

করোনা পরিস্থিতি বিবেচনায় বাংলাদেশের বিপক্ষে সিরিজটি এক সপ্তাহের জন্য পিছিয়েছে নিউজিল্যান্ড। নতুন সূচি অনুযায়ী সিরিজের প্রথম ওয়ানডে ২০ মার্চ। দ্বিতীয় ম্যাচটি হবে ২৩ মার্চ। আর ২৬ মার্চ অনুষ্ঠিত হবে তৃতীয় এবং শেষ ওয়ানডে। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৮ মার্চ। দ্বিতীয় টি-টোয়েন্টি ৩০ মার্চ। আর সিরিজের শেষ টি-টোয়েন্টি আগামী ১ এপ্রিল।

(ডিএফই/০৯ ফেব্রুয়ারি, ২০২১)

Short URL: https://biniyougbarta.com/?p=137170

সর্বশেষ খবর