Responsive image
সর্বশেষ সংবাদ:

নেটফ্লিক্সের বিগ বাজেটের ছবি ‘দ্য গ্রে ম্যান’-এ ধানুশ

বিনিয়োগবার্তা ডেস্ক: বিশ্বের সবচেয়ে জনপ্রিয় স্ট্রিমিং জায়ান্ট নেটফ্লিক্স ২০০ মিলিয়ন মার্কিন ডলার ব্যয়ে ‘দ্য গ্রে ম্যান’ শিরোনামের একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছে যা নেটফ্লিক্সের ইতিহাসে অন্যতম ব্যয়বহুল সিনেমা হবে।

গত ১৭ ডিসেম্বর, বৃহস্পতিবার এক টুইট বার্তায় নেটফ্লিক্স জানিয়েছে, সিনেমাটিতে দেখা যাবে তামিল সুপারস্টার ধানুশকে। এই তামিল তারকাও টুইটবার্তায় এই সিনেমায় অভিনয়ের ব্যাপারটি নিশ্চিত করেছেন।

হলিউড ভিত্তিক গণমাধ্যম ডেডলাইনের প্রতিবেদনে বলা হয়েছে, মার্ক গ্রিনি প্রথম উপন্যাস অবলম্বনে সিনেমাটি পরিচালনা করতে যাচ্ছেন জো রুশো ও অ্যান্থনি রুশো। সিনেমাটি প্রযোজনা করছে তাদের প্রযোজনা প্রতিষ্ঠান রুশো ব্রাদার্স। সিনেমাটিতে অভিনয় করতে যাচ্ছেন ক্রিস ইভান্স, রায়ান গসলিং, ওয়াগনার মউরা, অ্যানা ডি আর্মাস, জেসিকা হেনউইক ও জুলিয়া বাটার্স। যদিও কে কোন চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তা এখনো নিশ্চিত করা হয়নি।

ভারতীয় গণমাধ্যম দ্য হিন্দু তাদের প্রতিবেদনে জানিয়েছে, মার্ক গ্রানির ২০০৯ সালের উপন্যাস অবলম্বনে নির্মিত হতে যাওয়া এই সিনেমার গল্পে দেখা যাবে, ফ্রিল্যান্স হত্যাকারী এবং সিআইএর প্রাক্তন অপারেটিভ কোর্ট জেন্ট্রির মধ্যে গল্প। সিনেমাটির বাজেট ২০০ মিলিয়ন মার্কিন ডলার।

ধানুশ তামিল চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক কস্তুরি রাজার দ্বিতীয় সন্তান। ২০০২ সালে তার বাবা কস্তুরি রাজ পরিচালিত ‘তুল্লুভাদো ইলামাই’ সিনেমাতে অভিনয়ের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। অভিনয়ের বাইরে ধানুশ গায়ক ও সুরকার হিসেবেও বেশ জনপ্রিয়। ‘হোয়াই দিজ কোলাভেরি দি’ গানের মাধ্যমে ধানুশ আন্তর্জাতিকভাবে পরিচয় লাভ করেন। এ পর্যন্ত ধানুশ তিনবার ভারতীয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

(কেএইচকে / ১৯ ডিসেম্বর ২০২০)

Short URL: https://biniyougbarta.com/?p=132383

সর্বশেষ খবর