Responsive image

পুঁজিবাজারে নতুন পণ্য আনতে সকলের সহযোগিতা কামনা

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: সুকুক, রূপান্তরযোগ্য বন্ডসহ দেশের পুঁজিবাজারে অনুপস্থিত এমন কিছু পণ্যকে বাজারে আনতে সকলের সহযোগিতা কামনা করেছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কনফিডেন্স পাওয়ার বগুড়া লিমিটেড এবং কনফিডেন্স পাওয়ার বগুড়া লিমিটেড ইউনিট-২ এর ভার্চুয়াল সমাপনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সালমান এফ রহমান বলেন, বিদ্যুৎ উৎপাদন বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ বিষয়। বিশেষ করে উত্তরবঙ্গের দিকে এটি প্রধান সমস্যা। ইতিমধ্যে প্রধানমন্ত্রীর দেশের প্রতিটি অঞ্চলকে বিদ্যুতায়িত করার উদ্যোগ নিয়েছেন এবং এর ৯০ শতাংশ কাজ প্রায় শেষ। আর এই দুইটি প্রকল্প সেই লক্ষ্য অর্জনে ভূমিকা রাখবে। এ সময় সিটি ব্যাংক ক্যাপিটালকে ধন্যবাদ জানান তিনি।

তিনি আরও বলেন, দেশের পুঁজিবাজারে নতুন কমিশন গঠন হওয়ার পর থেকেই বাজারে যে সংস্কারগুলো আমরা করার চেষ্টা করছি তাতে সকলের অংশগ্রহণ কামনা করছি। এ সময় পুঁজিবাজারে সুকুক, রূপান্তরযোগ্য বন্ডসহ আরও কিছু পণ্য দেশের পুঁজিবাজারে অনুপস্থিত আছে সেগুলোকে বাজারে আনতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কনফিডেন্স গ্রুপের ভাইস চেয়ারম্যান ইমরান করীম, কনফিডেন্স গ্রুপের পরিচাকলক সালমান করিম, মেঘনা ব্যাংকের প্রধান নীর্বাহী কর্মকর্তা সোহেল আর কে হোসেন, পূবালী ব্যাংকের গনেষ চন্দ্র সাহা, কমিউনিটি ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক মশিউল হক চৌধুরী প্রমুখ ।

(এসএএম/২০ ফেব্রুয়ারি ২০২১)

Short URL: https://biniyougbarta.com/?p=137887

সর্বশেষ খবর