Responsive image

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ইন্দোবাংলা ফার্মার

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: সম্প্রতি একটি অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত একটি সংবাদের প্রতিবাদ জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভূক্ত ইন্দোবাংলা ফার্মাসিউটিক্যালস লিমিটেড।

সম্প্রতি কোম্পাটিটির ব্যবস্থাপনা পরিচালকের পক্ষে কোম্পানির সচিব স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রতিবাদ লিপিতে কোম্পানিটি জানায়, গত ০৩ মার্চ ২০২১ ডেইলি শেয়ারবাজার নামক অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত ‘প্রমান দাখিল করতে চিঠি: বিএসইসিকে পাত্তাই দিচ্ছে না ইন্দোবাংলা ফার্মা’ শীর্ষক প্রতিবেদনের ক্ষেত্রে প্রতিবাদ করছে ইন্দোবাংলা ফার্মাসিউটিক্যালস লিমিটেড।

প্রতিবাদ পত্রে বলা হয়েছে, শিরোনামসহ প্রতিবেদনটি উদ্দেশ্যমূলক, মনগড়া ও অন্যপক্ষ দ্বারা প্রভাবিত। যাহা কোম্পানির জন্য অত্যন্ত অনভিপ্রেত ও বিব্রতকর। রিপোর্টে উল্লেখিত গত ১৫ ফেব্রুয়ারী বিএসইসির এমআরএমআইসি বিভাগের উপ-পরিচালক মোঃ সাইফুল ইসলামের স্বাক্ষরিত ইন্দোবাংলা ফার্মার ব্যবস্থাপনা পরিচালককে সানোয়ারুল হক (সগীর) এর অভিযোগের প্রেক্ষিতে তাদের অবস্থান ব্যাখ্যা করার পাশাপাশি এ সংক্রান্ত যাবতীয় প্রমাণ ও দলিলাদি প্রাপ্তির ৭ কার্যদিবসের মধ্যে কমিশনকে জানানোর জন্য চিঠি দেওয়া হয়। কিন্তু কমিশনের পত্র দেওয়ার ১০ কার্যদিবস অতিক্রম হলেও এখনো পর্যন্ত ইন্দোবাংলার পক্ষ থেকে কেউই যোগাযোগ করেনি বলে যে রিপোর্ট করা হয়েছে তা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রনোদিত। গত ১৫ ফেব্রুয়ারী বিএসইসির এমআরএমআইসি বিভাগের উপ-পরিচালক মোঃ সাইফুল ইসলামের স্বাক্ষরে যে পত্র এসেছে তার জবাব ৭ কার্যদিবসের মধ্যেই কমিশনকে জানানো হয়েছে (সূত্র: আইবিপিএল/বোর্ড/বিএসইসি/২০২১/১৪)।

কোম্পানিটি জানায়, উক্ত অনলাইন নিউজপোর্টালে পূর্বেও ইন্দোবাংলা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে রিপোর্ট করা হয়েছে। যার পরিপ্রেক্ষিতে কোম্পানির পক্ষ থেকে নিউজ পোর্টালটির সম্পাদক, চিফ রিপোর্টার ও সিনিয়র রিপোর্টারের বিরুদ্ধে গত ১৭/০২/২০২১ তারিখে লিগ্যাল নোটিশ বাংলাদেশ ডাক বিভাগের মাধ্যমে রেজিস্ট্রি করে পাঠানো হয়েছে। ৭ দিনের মধ্যে তার জবাব চাইলেও কোনো জবাব পাওয়া যায় নাই। পরবর্তীতে ২৮/০২/২০২১ তারিখে তা dailysharebazar@gmail.comronyramim00@gmail.com- এই দুটি ইমেইলের মাধ্যমে প্রেরন করা হয়। কিন্তু আজ অব্দি তার কোনো জবাব আমরা পাই নি। যার ফলশ্রতিতে কোম্পানি তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়ার নীতিগত সিদ্ধান্ত নিয়েছে।

(ডিএফই/এসএএম/০৬ মার্চ ২০২১)

 

 

Short URL: https://biniyougbarta.com/?p=138968

সর্বশেষ খবর