Responsive image
সর্বশেষ সংবাদ:

প্রাইম ইসলামী লাইফের এজিএম সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: বার্ষিক সাধারণ সভা সম্পন্ন করেছে পুঁজিবাজারে তালিকাভূক্ত প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড।

সোমবার (২৩ নভেম্বর, ২০২০)  ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত কোম্পানির ২০তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) ২০১৯ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড অনুমোদন করেছেন কোম্পানিটির বিনিয়োগকারীরা।

সভায় সভাপতিত্ব করেন কোম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ আখতার।

এজিএমে অংশগ্রহনকারী বিনিয়োগকারীরা কোম্পানির প্রবৃদ্ধি, বিনিয়োগকারীদের ডিভিডেন্ড ঘোষণা এবং সর্বাধিক তথ্যসমৃদ্ধ বার্ষিক প্রতিবেদন সরবরাহের জন্য পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও কোম্পানির অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
এসময় কোম্পানিটির চেয়ারম্যান গ্রাহকদের সর্বদা সর্বোচ্চ সেবা প্রদান ও বিনিয়োগকারীদের স্বার্থ সংরক্ষণের অঙ্গীকার ব্যক্ত করেন। তিনি কোম্পানির কার্যক্রমের প্রতি আস্থা জ্ঞাপনের জন্য বিনিয়োগকারীদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বর্তমান সময়ের করোনা পরিস্থিতিতে সকল বিনিয়োগকারী, গ্রাহক, শুভানুধ্যায়ী ও সকল স্তরের নির্বাহী কর্মকর্তা-কর্মচারীদের সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করেন।

সভায় আরও অংশ নেন পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ আপেল মাহমুদ, এসিআইআই (ইউকে) ও প্রধান পরামর্শক রহিম উদ্-দ্দৌলা চৌধুরী প্রমুখ।

সভা পরিচালনা করেন উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সচিব এম নুরুল আলম এফসিএস, সিসিইপি-আই, সিজিআইএ ।

(ডিএফই/এসএএম/ ২৩ নভেম্বর ২০২০)

 

Short URL: https://biniyougbarta.com/?p=129519

সর্বশেষ খবর