Responsive image

প্রাথমিক ওডিআই দল ঘোষণা বিসিবি’র

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন হোম সিরিজের প্রাথমিক ওয়ানডে দল ঘোষণা করেছে বিসিবি। সোমবার (৪ জানুয়ারি) বিসিবিতে দুই নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু, হাবিবুল বাশার, টিম অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান, কোচ রাসেল ডমিঙ্গো এবং ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল দল গঠনের এই সভায় অংশ নেন। কোচ এবং অধিনায়ক এই সভায় ভার্চুয়ালি যোগ দেন।

বাংলাদেশের ২৪ সদস্যের ওয়ানডে’র প্রাথমিক দল: তামিম ইকবাল (অধিনায়ক), সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, সৌম্য সরকার, ইয়াসির আলী চৌধুরী, নাইম শেখ, তাসকিন আহমেদ, মোহাম্মদ আল-আমিন হোসেন, মোহাম্মদ শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ পারভেজ হোসেন ইমন, মাহাদি হাসান এবং রুবেল হোসেন।

আগামী ১০ জানুয়ারি বাংলাদেশে তিন ওয়ানডে এবং দুই টেস্ট ম্যাচের সিরিজ খেলতে ঢাকায় আসছে ওয়েস্ট ইন্ডিজ। ২০ জানুয়ারি সফরের প্রথম ওয়ানডে ম্যাচ।

সিরিজ শুরুর আগে বাংলাদেশের প্রাথমিক দল দু’ভাগে ভাগ হয়ে দুটি প্রস্তুতিমুলক ওয়ানডে ম্যাচ খেলবে। ১৪ ও ১৬ জানুয়ারি এই দুটি প্রস্ততি ম্যাচ শেষে পরদিন ওয়ানডে সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করা হবে।

(ডিএফই/০৪ জানুয়ারি, ২০২১)

Short URL: https://biniyougbarta.com/?p=133980

সর্বশেষ খবর