Responsive image
সর্বশেষ সংবাদ:

প্রিমিয়ার ব্যাংক সিকিউরিটিজের নতুন সিইও সৈয়দ ফজলে রাব্বী

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: পুঁজিবাজারে তালিকাভূক্ত অন্যতম বাণিজ্যিক ব্যাংক প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান প্রিমিয়ার ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে যোগদান করেছেন সৈয়দ ফজলে রাব্বী।

মঙ্গলবার (০১ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির সিইও (চলতি দায়িত্ব) হিসেবে যোগদান করেন তিনি।

প্রিমিয়ার ব্যাংক সিকিউরিটিজের সিইও হিসেবে যোগদানের আগে তিনি একই প্রতিষ্ঠানের গুলশান ব্র্যাঞ্চের ম্যানেজার হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেন। এর আগে তিনি ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেডের মতিঝিল শাখার ম্যানেজার ও অনান্য পদে দীর্ঘসময় সফলতার সাথে দায়িত্ব পালন করেন। এরও আগে কমার্স ব্যাংক সিকিউরিটিজে কাজ করার অভিজ্ঞতা অর্জন করেন তিনি।

টাঙ্গাইলের বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং স্থানীয় কলেজ থেকে এইচএসসি সম্পন্ন করা সৈয়দ ফজলে রাব্বি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসা প্রশাসন অনুষদ থেকে ফিনান্স বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী সম্পন্ন করেন। এছাড়া বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেট (বিআইসিএম) থেকে পুঁজিবাজার বিষয়ে স্নাতকোত্তর ডিপ্লোমা, ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই), বোম্বে স্টক এক্সচেঞ্জ (বিএসই) ও বেশ কয়েকটি প্রতিষ্ঠান থেকে একাধিক প্রফেশনাল ডিগ্রী অর্জন করেন তিনি।

এক প্রতিক্রিয়ায় ফজলে রাব্বি বিনিয়োগবার্তা’কে বলেন, কোম্পানির পরিচালনা পর্ষদ যে লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে আমাকে সিইও হিসেবে পদায়িত করেছেন আমি যেনো তা পরিপূর্ণভাবে পালন করতে পারি- সেজন্য আমি সকলের দোয়া ও সহযোগিতা চাই।

(এসএএম/০২ ডিসেম্বর ২০২০)

Short URL: https://biniyougbarta.com/?p=130511

সর্বশেষ খবর