Responsive image

বিজিএমইএ’র নবনির্বাচিত পরিচালনা পর্ষদের দায়িত্ব গ্রহন

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: দায়িত্বভার গ্রহন করেছেন দেশের তৈরি পোশাক উৎপাদন ও রফতানিকারকদের সংগঠন বিজিএমইএ’র নবনির্বাচিত পরিচালনা পর্ষদের সদস্যরা।

মঙ্গলবার (১৩ এপ্রিল ২০২১) বিজিএমইএ’র অফিসে অনুষ্ঠিত এক সভায় সংগঠনটির বিদায়ী বোর্ড (২০১৯-২১ মেয়াদ) এর কাছ থেকে নব-নির্বাচিত বোর্ড (২০২১-২৩ মেয়াদ) দায়িত্বভার গ্রহন করেন।

এসময় বিদায়ী বোর্ডের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আব্দুস সালাম নব-নির্বাচিত সভাপতির কাছে দায়িত্বভার হস্তান্তর করেন।

নব-নির্বাচিত অফিস বেয়ারাররা হলেন- সভাপতি পদে জায়ান্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বিজিএমইএ’র প্রাক্তন সিনিয়র সহ-সভাপতি ফারুক হাসান; প্রথম সহ-সভাপতি পদে চট্রগ্রাম থেকে নির্বাচিত ওয়েল গ্রুপের  সহযোগী প্রতিষ্ঠান ওয়েল ডিজাইনারস লিঃ এর পরিচালক সৈয়দ নজরুল ইসলাম; সিনিয়র সহ-সভাপতি পদে সিহা ডিজাইন লিঃ এর চেয়ারম্যান এস এম মান্নান (কচি), সহ-সভাপতি পদে ক্ল্যাসিক ফ্যাশন কনসেপ্ট এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ শাহীদুল্লাহ আজিম এবং সহ-সভাপতি (অর্থ) পদে ডিজাইনটেক্স নিটওয়্যার লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক খন্দকার রফিকুল ইসলাম।

নব-নির্বাচিত অন্যান্য অফিস বেয়ারারগন হলেন মিসামী গার্মেন্টস লিঃ এর পরিচালক মিরান আলী, সাদমা ফ্যাশন ওয়্যার লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ নাছির উদ্দিন এবং চট্রগ্রাম থেকে নির্বাচিত এইচকেসি অ্যাপারেলস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক রকিবুল আলম চৌধুরী।

(এসএএম/১৩ এপ্রিল ২০২১)

Short URL: https://biniyougbarta.com/?p=142092

সর্বশেষ খবর