Responsive image

বিসিকে অফিস ব্যবস্থাপনা শীর্ষক পাঁচ দিনব্যাপী প্রশিক্ষণ শুরু

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনে (বিসিক) ২০২০ সালে নিয়োগপ্রাপ্ত কর্মচারীদের অফিস ব্যবস্থাপনা শীর্ষক পাঁচ দিনব্যাপী প্রশিক্ষণ শুরু হয়েছে।

রোববার (৭ ফেব্রুয়ারি) বিসিক সম্মেলন কক্ষে বিসিক চেয়ারম্যান মো. মোশতাক হাসান, এনডিসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কোর্সের উদ্বোধন করেন।

২০২০ সালে বিসিকে নিয়োগপ্রাপ্ত তৃতীয় শ্রেণির ৪০ জন কর্মচারী কোর্সটিতে অংশগ্রহণ করছেন। বিসিক প্রশিক্ষণ শাখা প্রশিক্ষণ কোর্সটি আয়োজন করেছে।

প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিচালক (অর্থ) স্বপন কুমার ঘোষ। স্বাগত বক্তব্য দেন বিসিক প্রশিক্ষণ শাখার ব্যবস্থাপক লায়লা জেসমিন।

প্রধান অতিথির বক্তব্যে বিসিক চেয়ারম্যান মো. মোশতাক হাসান এনডিসি বলেন, বিসিকের প্রশিক্ষণ কোর্সগুলোর আধুনিকায়ন করা হয়েছে। প্রশিক্ষণ থেকে প্রাপ্ত জ্ঞান কাজে লাগিয়ে উদ্যোক্তাদের সেবা প্রদানের আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- পরিচালক (বিপণন, নকশা ও কারুশিল্প) মো. আলমগীর হোসেন, পরিচালক (পরিকল্পনা ও গবেষণা) ড. গোলাম মো. ফারুক, নিয়ন্ত্রক (হিসাব ও অর্থ) জিএম রব্বানি তালুকদারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

(এসএএম/০৭ ফেব্রুয়ারি ২০২১)

 

Short URL: https://biniyougbarta.com/?p=137058

সর্বশেষ খবর