Responsive image

মিরপুরে এনার্জিপ্যাকের মোটর ভেহিকেল সার্ভিস সেন্টার

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: রাজধানীর মিরপুরের গোরান চটবাড়িতে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের (ইপিজিএল) ২৫তম মোটর ভেহিকেল সার্ভিস সেন্টার উদ্বোধন করা হয়েছে।

সম্প্রতি এ সার্ভিস সেন্টারটি উদ্বোধন করা হয়। সার্ভিস সেন্টারটির আয়তন চার হাজার ৮০০ বর্গফুট এবং এটি একসঙ্গে ১৫টিরও বেশি যানবাহনকে সেবা প্রদানে সক্ষম।

এক বিজ্ঞপ্তিতে বলা হয়, এই সার্ভিস সেন্টারটি জেএসি ট্রাক ও পিক-আপ, জেসিবি কনস্ট্রাকশন মেশিনারিজ, শ্যাকম্যান হেভি ডিউটি ট্রাক ও আঙ্কাই বাসের জন্য ‘৩৬০-ডিগ্রি’(সকল ধরনের) সেবা প্রদান করবে।

ইপিজিএল হলো বাংলাদেশের বাজারে জেএসি, আঙ্কাই, শ্যাকম্যান ও জেসিবির এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর। বছরের পর বছর ধরে এই বাহনগুলো গ্রাহক সন্তুষ্টি অর্জন করেছে। এরই ধারাবাহিকতায় তাদের ‘৩৬০-ডিগ্রি’সেবা প্রদানের জন্য ইপিজিএলের এমভিডি দেশজুড়ে তাদের বৃহত্তম সার্ভিস সেন্টার খোলার মাইলফলকে পৌঁছেছে।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হুমায়ুন রশিদ বলেন, ‘অর্থনীতির বিকাশের জন্য একটি কার্যকর পরিবহন ব্যবস্থার গুরুত্ব অপরিসীম। এ লক্ষ্যে, আমরা আমাদের গ্রাহকদের মোটরযান সংক্রান্ত বিভিন্ন ধরনের সেবা প্রদান করে আসছি। আমরা আমাদের সম্মানিত গ্রাহক ও অংশীদারদের ‘৩৬০-ডিগ্রি’সেবা প্রদানের জন্য সর্ববৃহৎ মোটর ভেহিকেল সার্ভিস সেন্টার উদ্বোধন করতে পেরে আনন্দিত।’

অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হুমায়ুন রশিদ, পরিচালক এনামুল হক ও মো. নুরুল আকতার, মোটর ভেহিকেল ডিভিশনের হেড অব বিজনেস এস এম জসিম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

(এসএএম/২৪ ডিসেম্বর ২০২০)

Short URL: https://biniyougbarta.com/?p=133029

সর্বশেষ খবর