Responsive image
সর্বশেষ সংবাদ:

শার্শার বিএনপি নেতা কামরুজ্জামান শান্তি আর নেই

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: যশোরের শার্শার উলাশী বিএনপি নেতা কামরুজ্জামান শান্তি আর নেই। তিনি শনিবার, ২৮ নভেম্বর সন্ধায় হার্টএটাক করে মৃত্যুবরন করেছেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি স্ত্রী ও ৪ মাসের এক কন্যাসন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুম কামরুজ্জামান শান্তি উলাশী ইউনিয়ন বিএনপির সভাপতি, বেনেখড়ি গ্রামের মরহুম এন্তাজ উদ্দিন এর বড় ছেলে ও সাবেক নাভারন ডিগ্রি কলেজ ছাত্রদলের নেতা ।
মরহুম কামরুজ্জামান শান্তির চাচাতো ভাই বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন জানান, শনিবার সন্ধায় বাড়ি থেকে বেনেখড়ি মোড়ে এসেই শান্তি তার বুকে ব্যাথা অনুভব করেন। এ সময় কথা বলতে বলতে তিনি মাথা ঘুরে মাটিতে পড়ে যান। তাৎক্ষনিকভাবে তাকে বাগআঁচড়ায় একটি প্রাইভেট হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।
রবিবার বেনেখড়ি এবতেদিয়া মাদ্রাসা মাঠে সকাল ১১টার সময় জানাজা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।
মরহুমের নামাজে জানাজায় শার্শা উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব খায়রুজ্জামান মধু, সাধারন সম্পাদক আবুল হাসান জহির, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আলহাজ্ব আশরাফুল আলম বাবু, ইউপি সদস্য সাহেব আলী, উলাশী ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক আব্দুল হামিদ, শার্শা উপজেলা যুবদলের আহবায়ক প্রার্থী ও শাশা উপজেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনিসহ বিএনপি, যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দ অংশ নেন। জানাজা পরিচালনা করেন প্রভাষক মাওলানা মিজানুর রহমান।

(এমআই/ডিএফই/২৯ নভেম্বর ২০২০)

Short URL: https://biniyougbarta.com/?p=130103

সর্বশেষ খবর