Responsive image

শ্রীলঙ্কার উদ্দেশে দেশ ছেড়েছেন টাইগাররা

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশীপের নির্ধারিত দুই ম্যাচের সিরিজ খেলতে শ্রীলঙ্কার উদ্দেশে দেশ ছেড়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সোমবার (১২ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় ঢাকার হযরত শাহজালাল বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের একটি চাটার্ড ফ্লাইটে করে তারা কলম্বোর উদ্দেশ্যে রওনা দেন।

করোনা মহামারির কারণে এবার ২১ জনের স্কোয়াড যাচ্ছে। এ ছাড়া সকল খেলোয়াড়, কোচিং স্টাফ ও বিসিবি অফিসিয়ালসহ মোট ৪১ জন যাচ্ছেন শ্রীলঙ্কায়। প্রায় তিন ঘণ্টার জার্নি শেষে কলম্বো পৌঁছেছে দল এবং সেখান থেকে তাদের নিয়ে যাওয়া হয় নিগোম্বোতে। ওইখানে নিয়ম অনুযায়ী তিনদিনের বাধ্যতামূলক রুম কোয়ারেন্টাইন করবেন টাইগাররা।

আগামী ১৫ ও ১৬ এপ্রিল কোয়ারেন্টাইন অনুশীলন এবং ১৭-১৮ এপ্রিল হবে নিজেদের মধ্যকার দুইদিনের প্রস্তুতি ম্যাচ। ১৯ ও ২০ এপ্রিল দুই দিনের অনুশীলন শেষে ২১ এপ্রিল থেকে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে। ২৯ এপ্রিল থেকে একই মাঠে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে। আগামী ৪ মে টাইগারদের দেশে ফিরে আসার কথা রয়েছে।

বাংলাদেশ দল: মুমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, শরিফুল ইসলাম, খালেদ আহমেদ, মুকিদুল ইসলাম, শুভগত হোম, সাদমান ইসলাম, আবু জায়েদ, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন, মেহেদী হাসান, নাঈম হাসান, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, সাইফ হাসান, ইয়াসির আলী, শহীদুল ইসলাম এবং নুরুল হাসান।

(ডিএফই/১৩ এপ্রিল, ২০২১)

Short URL: https://biniyougbarta.com/?p=142031

সর্বশেষ খবর