Responsive image

নরসিংদীতে ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু

নিজস্ব প্রতিবেদক,বিনিয়োগবার্তা: কোভিড-১৯ ভাইরাস প্রতিরোধে নরসিংদীতে প্রথম ভ্যাকসিন গ্রহণকারী প্রবীণ সাংবাদিক নিবারণ চন্দ্র রায়কে দিয়ে কার্যক্রমের যাত্রা শুরু করলো। রবিবার দুপুরে সদর হাসপাতালে দৈনিক ইত্তেফাক পত্রিকার জেলা প্রতিনিধি বাবু নিবারণ চন্দ্র রায় এবং এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি  বেনজির আহমেদ বেনু এই দুইজন সাংবাদিকদের ভ্যাকসিন প্রদানের মধ্যদিয়ে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদীর নবাগত পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, সিভিল সার্জন ডা. মো: নরুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন, সদর হাসপাতালের আরএমও ডা. সৈয়দ আমিরুল হক শামীম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা বেগম, সহকারী কমিশনার (ভূমি) শাহ আলম মিয়া, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মো: মাজহারুল পারভেজ সহ ডাক্তার, নার্স, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

নরসিংদীতে প্রথম করোনা ভ্যাকসিন নিয়েছেন নরসিংদী প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক দৈনিক ইত্তেফাক পত্রিকার জেলা প্রতিনিধি বাবু নিবারণ চন্দ্র রায় এবং সাংবাদিক বেনজির আহমেদ বেনু। পরে জেলা প্রশাসনের ৯ জন, পুলিশ প্রশাসনের ৫ জন, স্বাস্থ্য বিভাগের ১২ জনসহ মোট ২৮জন এই করোনা ভাইরাসের প্রথম ডোজের টিকা গ্রহণ করেন।

এদিকে নরসিংদী জেলা হাসপাতালে টিকা প্রদান কার্যক্রম শুরু করেছেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শীতল চৌধুরী। এসময় জেলা হাসপাতালের আরএমও বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডা. এএনএম মিজানুর রহমানসহ হাসপাতালের নার্স, স্টাফ ভ্যাকসিন নিয়েছেন। পাশাপাশি নরসিংদীর ৬টি উপজেলায় ৮টি কেন্দ্রে একযোগে টিকা কার্যক্রম শুরু হয়েছে। প্রথম ধাপের এ টিকা কার্যক্রম আগামী ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত অব্যাহত থাকবে বলে জানান সিভিল সার্জন ডাক্তার মো: নুরুল ইসলাম।

(এসএইচআর/এসএএম/৭ ফেব্রুয়ারী ২০২১ইং)

Short URL: https://biniyougbarta.com/?p=136958

সর্বশেষ খবর