Responsive image
সর্বশেষ সংবাদ:

সাকিব-রিয়াদের সাথে জেমকন খুলনায় খেলবেন মাশরাফি

বিনিয়োগবার্তা ডেস্ক: মাশরাফিকে দলে নিতে চেয়েছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ৪টি দল। নিয়ম অনুযায়ী একের অধিক দল মাশরাফিকে পেতে চাইলে লটারির মাধ্যমে ঠিক করা হবে। ফিটনেস টেস্টে আশানুরূপ রেজাল্ট করায় লটারিতে মাশরাফিকে পেয়েছে জেমকন খুলনা। তাই এই টুর্নামেন্টে সাকিব-মাহমুদউল্লাহদের সাথে খেলবেন ওয়ানডে দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

সকালে বিপ টেস্ট দিয়েছেন জাতীয় দলের সবচেয়ে সফলতম অধিনায়ক। বিপ টেস্টে তার ফল এসেছে ১০.৭। জানা গেছে, ফিটনেস পরীক্ষায় বেশ সাবলীল ছিলেন মাশরাফি। রানিংয়ে তেমন জড়তাও ছিল না। এছাড়া তার কোভিড পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয় আজ। নেগেটিভ আসলে সোমবারই জৈব সুরক্ষা বলয়ে ঢুকবেন মাশরাফি।

মাশরাফিকে নিয়ে ইতোমধ্যে তিনটি দল আগ্রহ প্রকাশ করেছে। প্রথমে ফরচুন বরিশাল, পরে জেমকন খুলনা। মিনিস্টার গ্রুপ রাজশাহীও তার জন্য বিসিবিকে চিঠি দেয়। নিয়ম অনুযায়ী, চাইলে ড্রাফটের বাইরে থেকে কোনও দল তাকে দলে নিতে পারবে। একাধিক দল আগ্রহ প্রকাশ করলে তখন লটারি করা হবে।

মাশরাফি সবশেষ প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেছেন ১৬ মার্চ, ঢাকা প্রিমিয়ার লিগে। শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে খেলাঘরের বিপক্ষে ৭ ওভার বল করেন। ৩৪ রান খরচায় সেদিন কোনো উইকেট পাননি। মেডেন ওভার ছিল একটি। ব্যাট হাতে করেছিলেন ১ রান।

তার আগে জিম্বাবুয়ের বিপক্ষে খেলেছেন সবশেষ আন্তর্জাতিক ম্যাচ। ৬ মার্চ সিলেটে অনুষ্ঠিত সেই ম্যাচে ওয়ানডে অধিনায়কত্ব থেকে অবসরে যান মাশরাফি।

(কেএইচকে / ৬ ডিসেম্বর ২০২০)

Short URL: https://biniyougbarta.com/?p=130973

সর্বশেষ খবর